ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে : মসিক মেয়র

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৭, ২৬ মার্চ ২০২৩  

মেয়র মো. ইকরামুল হক টিটু

মেয়র মো. ইকরামুল হক টিটু

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, ১৯৭১ আর ২০২৩ এর প্রেক্ষাপট এক নয়। আজ কাউকে যুদ্ধে যেতে হবে না। কিন্তু দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। কোন কাজ করার আগে ভাবতে হবে তা দেশের জন্য কল্যাণকর কিনা।

রোববার দুপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা ও শহিদ বীর মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়নের রূপরেখা তুলে ধরে তিনি বলেন, একসময় আমাদের দেশকে তলাবিহীন রাষ্ট্র বলা হতো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা স্বল্পোন্নত এবং পরে উন্নয়নশীল দেশে পরিণত হবার গর্ব অর্জন করেছি। এখন আমাদের লক্ষ্য উন্নত বাংলাদেশ।

তিনি বলেন, দেশের উন্নতির জন্য যারা কাজ করছে তাদের প্রতি অকুণ্ঠ সমর্থণ জানাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় যারা দেশ পরিচালনা করছে তাদেরকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে উন্নত বাংলাদেশের পথে। 

কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর তাহমিনা পারভীন। এছাড়াও এ অনুষ্ঠানে কলেজের ২৬ মার্চ উদাযপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মো. জুলফিকার হায়দার এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ড. শিব্বির আহমদ ও অন্যান্য শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়