ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের ইউএনও’র বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও’র যোগদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ২০ এপ্রিল ২০২৪  

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের ইউএনও’র বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও’র যোগদান

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের ইউএনও’র বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও’র যোগদান

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পরিষদ প্রশাসক ইউএনও (নির্বাহী অফিসার) এর বদলি জনিত বিদায় ও নবাগত ইউএনওর (নির্বাহী অফিসার) এর যোগদান সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার পদে রুবাইয়া ইয়াসমিন উপজেলা নির্বাহী কার্যালয়ে এসে যোগদান করে বিদায়ী নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের কাছ থেকে দ্বায়িত্ব বুঝে নেন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) আমির সালমান রনি উপস্থিত ছিলেন । এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী সহ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানগণ , গফরগাঁও প্রেসক্লাব ফুলেল সংবর্ধনা প্রদানসহ ক্রেস্ট প্রদান এবং অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন।

নবাগত ইউএনওকে সবার সাথে পরিচয় করিয়ে দেন বিদায়ী ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম । তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন যাতে নতুন কর্মস্থলে সঠিকভাবে দ্বায়িত্ব পালন করতে পারেন।

এদিকে গফরগাঁওয়ের নবাগত ইউএনও রুবাইয়া ইয়াসমিন এ উপজেলার সার্বিক কার্যক্রম এগিয়ে নিতে ও দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

জানা যায়, গফরগাঁওয়ের নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে রুবাইয়া ইয়াসমিন যোগদানের আগে গাজীপুর ডিসি কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালন করেছেন ,তিনি ৩৫তম ব্যাচ (বিসিএস)। এছাড়াও জানা গেছে বদলি বিদায়ী ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ পরিচালক (বিসিএস প্রশাসন একাডেমি) পদে যোগদান করবেন, তিনি ৩৩ তম ব্যাচ (বিসিএস) ক্যাডার। বিদায়ী ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলায় ৪ মাস কর্মকালীন সময় সততা-নিষ্ঠা ও দক্ষতার সাথে দ্বায়িত্ব পালন করে উপজেলা ব্যাপী সুনাম অর্জন করার পাশাপাশি সকলের মন জয় করে নিয়েছিলেন। বিদায় কালে হোমনার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন তিনি।

বিদায় ও বরণ অনুষ্ঠানে বিদায়ী ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম বক্তব্য দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন,গফরগাঁওয়ের সাধারণ মানুষ,রাজনীতিবীদ,জনপ্রতিনিধি গণ , সাংবাদিকগণ অনেক আন্তরিক আমাকে অনেক সহযোগিতা করেছেন।

তিনি আরও বলেন,অদ্ভুত এক মায়ায় পড়ে গিয়েছি গফরগাঁও এর মাটি ও মানুষের। এই মায়া যত্ন করে রেখে দিবো মনের গভীরে। দূর থেকে ভালোবেসে যাবো নিরন্তর। ভালো থেকো প্রিয় গফরগাঁও। আপনারও আমাকে স্মরণ রাখবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়