ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

নতুন সম্পর্কে সৃজিত, ‘বিচ্ছেদ’ গুঞ্জনে কৌশলী মিথিলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৫৬, ২৮ মে ২০২৩  

রাফিয়াথ রশিদ মিথিলা

রাফিয়াথ রশিদ মিথিলা

বিয়ের সাড়ে তিন বছরেই ভাঙছে রাফিয়াথ রশিদ মিথিলার সংসার। এমন গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়া ও গণমাধ্যমে। তবে বিচ্ছেদের এমন খবর গায়ে মাখলেন না দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী। উল্টো প্রশ্ন ছুঁড়লেন, ‘খবরে কি আমার নাম আছে?’

ভারতের প্রথম সারির একটি গণমাধ্যমে প্রকাশিত আর্টিকেলে নাম-ছবি উল্লেখ না করে এক তারকা দম্পতির বিচ্ছেদের ইঙ্গিত দেওয়া হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, স্বামী-নির্মাতা নতুন এক নারীতে মজেছেন। সে কারণেই নাকি ভাঙছে তাদের ঘর। মাস দুয়েকের মধ্যে নাকি কাগজ-কলমে ছাড়াছাড়ি হয়ে যাবে।

আর্টিকেলের বর্ণনা সৃজিত-মিথিলার দিকেই ইঙ্গিত দেয়। তবে বিষয়টি নিয়ে মিথিলা বললেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই।’ যদিও শ্যুটিংয়ের অজুহাতে সৃজিতের নতুন সম্পর্কের বিষয়টি কৌশলে এড়িয়ে গেছেন তিনি।

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেছিলেন রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। এরপর থেকে সুখেই সংসার করছেন। তবে আগেও ছড়িয়েছিল এ দম্পতির বিচ্ছেদ গুঞ্জন। গেল বছরের নভেম্বরে ছড়িয়ে পড়া সেই গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিয়েছিলেন তারা।

বিয়ের পর প্রায়ই একসঙ্গে দেখা দিতেন মিথিলা ও সৃজিত। কন্যা আইরাকে নিয়ে ঘুরতেও যেতেন। সেসব ছবি শেয়ার করতেন অনুসারীদের সঙ্গে। তবে গত ডিসেম্বরের পর থেকে মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের একসঙ্গে কোনো ফ্রেমে পাওয়া যায়নি।

তখন মিথিলা জানিয়েছিলেন, কাজের সূত্রে দুজন ভিন্ন জায়গায় অবস্থান করেন। এ কারণে তাদের একসঙ্গে দেখা যায় না।

সৃজিতকে বিয়ের পর বাংলাদেশের পাশাপাশি টলিউডেও কাজ শুরু করেছিলেন মিথিলা। মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ। আগামীতে আসতে যাচ্ছে তার অভিনীত সিনেমা মেঘলা। এছাড়া সম্প্রতি বাংলাদেশের ওয়েব সিরিজ মাইশেলফ অ্যালেন স্বপনে সাহসী চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন মিথিলা। এই সিরিজটি প্রকাশের পর থেকে ‘বৈয়ম পাখি’ নামে ব্যাপক ভাইরাল হন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়