ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাচতে গিয়ে উপস মোমেন্টের শিকার নোরা ফাতেহি!

স্যোসাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ২ অক্টোবর ২০২২  

নোরা ফাতেহি

নোরা ফাতেহি

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে ৮ থেকে ৮০ আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে ইত্যাদি জায়গায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পেয়ে যাই গোটা দেশের। সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। পাশাপাশি আবার পাপ্পারাজিরা সব সময় তারকাদের লেসবন্দি করে রাখতে চান। কারণ যতই হোক না কেন তারকাদের স্টাইল স্টেটমেন্ট গোটা দেশ ফলো করে চলে।

বেশিরভাগ সময় এই বলিউড তারকারা বিভিন্ন ডিজাইনার পোশাক পরে জনসম্মখে আসেন। এই ডিজাইনার পোশাক দেখতে ভালো হলেও সামলানো বেশ কঠিন হয়ে পড়ে পরিস্থিতির ভিত্তিতে। বেশিরভাগ সময় তাদের ভালো লাগলেও মাঝে মাঝে ক্যামেরাবন্দি হয়ে যায় তাদের পোশাক বিভ্রাট। সম্প্রতি এই উপস মোমেন্টের শিকার হয়েছিল বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ঠিক কি হয়েছিল? জানতে এই প্রতিবেদনটি অবশ্যই সম্পূর্ণ পড়ুন।

বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি জনপ্রিয়তা পেয়েছেন তার ইউনিক স্টাইল ডান্সের জন্য। তাই অভিনেত্রী অনুরাগীদের সামনে এলেই সকলেই অনুরোধ করেন যে তাঁর ডান্স দেখাতে। সম্প্রতি একটি পার্কে গিয়ে ফ্যানদের অনুরোধে উদ্দাম নাচ শুরু করেছিলেন নোরা ফাতেহি। আর তখনই ঘটে পোশাক বিভ্রাট। অভিনেত্রী শিকার হন উপস মোমেন্ট এর। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে পার্কে নোরা ফাতেহির চারপাশে লোকজন দাঁড়িয়ে আছে এবং তিনি মাঝখানে নাচছেন। নাচের সময়, নোরা ফাতেহি তার আশ্চর্যজনক ডান্স মুভ দেখাচ্ছেন, যা দর্শকদের চোখ সরিয়ে নেওয়া কঠিন করে তুলেছিল। তারপর নাচতে গিয়ে এমন কিছু ঘটল যা কেউ কল্পনাও করেনি।

আসলে নোরা ফাতেহি ওইদিন নীল রঙের একটি ওয়ান পিস ড্রেস পরেছিলেন। পোশাকটির পাশে একটি স্টাইলিশ কাট ছিল। নাচের সময় নোরা ফাতেহি এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলেন যে কখন তার স্টাইলিশ পোষাক উড়ে গিয়েছিল এবং তার অন্তর্বাস দৃশ্যমান হয়েছিল তা তিনি জানেন না। এই ভিডিওর মাঝখানে নোরা ফাতেহিকেও তার পোশাক ঠিক করতে দেখা যায়। অভিনেত্রীর এই উপস মোমেন্ট এর ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

সর্বশেষ
জনপ্রিয়