ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

নায়িকাকে কেন ‘চুমু’ দিয়েছেন, জানালেন সেই ভক্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:০২, ২৪ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভক্তরাই তারকা তৈরি করেন। তাদের ভালোবাসাতেই একজন শিল্পী সুপারস্টার হয়। তবে মাঝেমধ্যে ভক্তদের অতিরিক্ত ভালোবাসা চরম অস্বস্তিতে ফেলে দেয় তারকাদের। তেমনই এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন ঢালিউডের নায়িকা শিরীন শিলা।

গত সোমবার দুপুরে ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছিলেন শিরীন শিলা। কথা বলতে বলতে কাছাকাছি এসে জড়িয়ে ধরে ওই অভিনেত্রীকে ‘চুমু’ দিয়ে বসেন এক ভক্ত। এরপর ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

পরে অনেক খোঁজাখুজি করে পাওয়া যায় সেই ওই কিশোর ভক্তকে। কেন তিনি সেই নায়িকাকে চুমু দিয়েছেন এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে বলেন, তাকে ছবিতে দেখে অনেক ভালো লাগে, সুন্দর লাগে, তাকে অনেক ভালোবাসি তার জন্য তাকে আমি চুমু (কিস) দিয়েছি। এরপর ওই কিশোর বলেন, সে আমার বড় বোনের মতো তাই আমি তাকে কিস (চুমু) করেছি।

সেলিব্রিটিদের সাথে মানুষ ছবি উঠায়, তুমি চুমু কেন দিয়েছো এমন প্রশ্রের জবাবে ওই কিশোর আরও বলেন, আমি সরল মনে করেছি। আমি আসলে বুঝতে পারিনি এভাবে ভিডিও করে ছেড়ে দিবে। এ জন্য আমি দুঃখিত, ক্ষমাপ্রার্থী। এ সময় তিনি ভাইরাল হওয়া ভিডিও ডিলিট করার অনুরোধ জানান।

এ প্রসঙ্গে নায়িকা শিরিন শিলা গণমাধ্যমকে বলেন, ‘সকালে আমার নতুন সিনেমা ‘‘দ্য রাইটারের’’ আউটডোর শুটিং করতে ধামরাইয়ের একটি এলাকায় যাই। এ সময় স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। পরে আমিও তাকে কাছে টেনে কথা বলতে শুরু করি। ওই সময় ছেলেটি আবেগী কণ্ঠে আমাকে বলে- তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়, তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি।’

শিলা বলেন, ‘এ সময় সে বলে তার খিদে পেয়েছে, তখন আমি তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দিই। তখনই সে আমাকে জড়িয়ে ধরে। আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি। তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।’

এ চিত্রনায়িকা বলেন, ‘পরে আমি তার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসতে চাইলে সে আবার আমাকে বলে- সে নাকি কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই সে আমাকে আবারও জড়িয়ে ধরে আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। আচমকা এমন কাণ্ডে আমি হতভম্ব হয়ে যাই। পরে সেখানে থাকা শুটিংয়ের লোকজন ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে ফিরে আসি।’

‘দ্য রাইটার’ ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ। ছবিটিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য পরিচালনা করেছেন এ এইচ এম এনামুল হক।

সর্বশেষ
জনপ্রিয়