ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় পালিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৫, ২৬ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাঙালি ও বাংলাদেশের ইতিহাসের গৌরবদীপ্ত মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় প্রতিবছর দিনটি পালন করেন বাঙালি জাতি, তারই ধারাবাহিকতায় নেত্রকোণার কেন্দুয়ায় যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

দিবসটি উপলক্ষে রোববার (২৬মার্চ) দিবসের প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা হয়।

উপজেলা প্রশাসন, কেন্দুয়া থানা, কেন্দুয়া পৌরসভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সংগঠন, কেন্দুয়া প্রেসক্লাব, বিএনপি ও তার সহযোগী সংগঠন, জাতীয় পার্টি, এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে।

পরে, কেন্দুয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কুচকাওয়াজ প্রদর্শনী, পাবলিক হল অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ সহ নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালালের সভাপতিত্বে কেন্দুয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশরাফ ভূঞা'র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন, ওসি আলী হোসেন পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. আসাদুল হক ভূঞা, বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও সুধীজন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়