ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

নেত্রকোণা জেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৭, ৩০ মে ২০২৩  

নেত্রকোণা জেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নেত্রকোণা জেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নেত্রকোণার দুর্গাপুর ইউনিয়নের ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত ২৭ কোটি ৮ লাখ ১ হাজার ২শ’ ১২ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এতে ব্যয় ধরা হয়েছে ২৬কোটি ৫ লাখ ৮৪ হাজার ১শ' ৪৬ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১২লাখ ১৭হাজার ৬৬ টাকা।

গতকাল সোমবার বিকেলে ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে অত্র ইউনিয়নের চেয়ারম্যান সাদেকুল ইসলাম এ বাজেট ঘোষণা করেন। ইউনিয়ন পরিষদের সচিব মাজহারুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান হৃদয়, ইউপি সদস্য কিতাব আলী, হযরত আলী,রফিকুল ইসলাম সহ সকল ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উন্মুক্ত বাজেট ঘোষণা শেষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদেকুল ইসলাম বলেন, বাজেটে আমরা সময়পোযোগী ও জনকল্যানমূলক বিষয়গুলো অগ্রাধিকার ভিত্তিতে রাখার চেষ্টা করেছি। তাই এ বাজেট যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়ন থেকে শুরু করে অর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে সহায়ক হবে। এ জন্য আমি আমার ইউনিয়নের সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার জনগণের সহযোগিতা চাই। পরে তিনি ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনার বিষদ ব্যাখ্যা দেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়