ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নেত্রকোণা জেলার মদনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ৩০ মে ২০২৩  

নেত্রকোণা জেলার মদনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ

নেত্রকোণা জেলার মদনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ

নেত্রকোণার মদনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদের সামনে এ বিতরণ কার্যক্রম শুরু করেন ইউএনও মো. শাহ আলম মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মাইদুল ইসলাম খান, ফতেপুর ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার তালুকদার শফি প্রমুখ।

ইউএনও মো. শাহ আলম মিয়া বলেন, কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ কার্যক্রম সোমবার শুরু করা হয়েছে। ১০০ ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য বরাদ্দ পেয়েছি। প্রত্যেক পরিবারের জন্য তিন হাজার টাকা ও এক বান্ডেল ঢেউটিন বরাদ্দ রয়েছে। বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। 

উপজেলা প্রশাসনের তথ্যমতে গত ২১ মে রোববার বিকেলে মদন উপজেলায় হঠাৎ কালবৈশাখীর তাণ্ডবে লন্ডভন্ড হয়ে যায় প্রায় দুই শতাধিক ঘর-বাড়ি। ঝড়ে ১৪৭ টি পরিবারের সম্পূর্ণ ক্ষয়ক্ষতি ও ৩১৭ টি পরিবারের আংশিক ক্ষয়ক্ষতি হয়। তাৎক্ষণিক উপজেলা প্রশাসন সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও নগদ ৫০০ করে টাকা বিতরণ করেন। এর সাথে আংশিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এবার ১০০ ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারের মাঝে তিন হাজার টাকা ও এক বান্ডেল ঢেউটিন বরাদ্দ দেওয়া হয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়