ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নেত্রকোণার পুর্বধলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:২৪, ২৯ মে ২০২৩  

নেত্রকোণার পুর্বধলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

নেত্রকোণার পুর্বধলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

নেত্রকোণার পূর্বধলায় আজ সোমবার উপজেলার ১৯৬টি অসহায় ও দুস্থ্য পরিবারে মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের খরচ বাবদ চেক বিতরণ করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভীন খানম মনি।

এ উপলক্ষে জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স।

এ সময় সম্প্রতি পূর্বধলা উপজেলায় বয়ে যাওয়া ঘুর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৯৬টি পরিবারের মাঝে ২০০বান্ডিল ঢেউটিন ও ৬লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আখতার, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শাহনাজ পারভীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আহনাফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়