ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পরীমণির স্ট্যাটাসে চয়নিকার মন্তব্য ভাইরাল!

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:১০, ৩ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দাম্পত্য জীবনে কঠিন সময় পার করছেন চিত্রনায়িকা পরীমণি। যাকে ভালোবেসে ঘর বেঁধেছিলেন, সেই রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা।

ব্যক্তিজীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পরীর দেওয়া বিভিন্ন স্ট্যাটাসে তার প্রতি সহমর্মিতা জানিয়েছেন সহকর্মী ও অনুরাগীরা। তবে হাজার হাজার মন্তব্যের ভিড়েও একজনের মন্তব্য নেটিজেনদের নজর কেড়েছে। যার মন্তব্যটি ভাইরাল তিনি আর কেউ নন, পরীর ‘মা’ চয়নিকা চৌধুরী।

পরীকে উদ্দেশ্য করে এ নির্মাতা লিখেছেন, ‘তুমি যোদ্ধা মা। সব ঠিক হয়ে যাবে।’ সঙ্গে যুক্ত করেছেন বেশ কিছু ইমোজি। প্রতিবেদনটি লেখা পর্যন্ত চয়নিকা চৌধুরীর সেই মন্তব্যে প্রায় দেড় হাজার নেটিজেন প্রতিক্রিয়া জানিয়েছেন।

পরী-চয়নিকার মধ্যে মা-মেয়ের মতোই স্নেহ, ভালোবাসা, সম্মান ও নির্ভরশীলতা রয়েছে। এর আগে, ঢাকা বোট ক্লাবের ঘটনার সময়ও নায়িকার পাশে ছায়ার মতো ছিলেন এই নির্মাতা। ‘যোদ্ধা’ সম্ভোধন করে এবারও মেয়েকে সাহস জুগিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। এরপর নতুন বছরের প্রথম প্রহরেই রক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানান। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন তিনি।

পরীর ভাষ্য, আমাদের (রাজ-পরী) এই সম্পর্ক এতদিন আমার এফোর্টে টিকে ছিল। কিন্তু বারবার গায়ে হাত তোলার পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে রাজ্য বড় হতে পারে না। তাই আমি রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যই আলাদা হয়ে গেলাম।

আক্ষেপের সুরে তিনি জানান, রাজ্য তার বাবা-মাকে একসঙ্গে নিয়ে বড় হতে পারল না, এর থেকে কষ্টের আর কি হতে পারে আমার কাছে!

এদিকে পরীর সঙ্গে যে সম্পর্ক টিকছে না সে বিষয়টি স্পষ্ট করেছেন রাজ। সম্পর্ক জোড়া লাগবে কি না, এমন প্রশ্নে তিনি বলেন, ‘না, আর হবে না।’

পরী তার বিরুদ্ধে যেসব অভিযোগ তুলেছেন সে বিষয়ে কোনো প্রতিক্রিয়া কেন জানাননি, এমন প্রশ্নে রাজের জবাব, ‘পরীর যা মন চায় করুক। তাকে আটকাতে চাই না। তার সবকিছু বলার ও করার অধিকার আছে। আমি চুপচাপ আছি। আমার একা থাকা দরকার।’

স্পষ্ট করে নায়ক বলেন, ‘আমি কোনো ভুল করিনি। এ ব্যাপারে পরে কথা বলব।’

সর্বশেষ
জনপ্রিয়