ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পরীমনির সব দুধ খেয়ে নিলেন অন্য কেউ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৩, ২৬ মার্চ ২০২৩  

পরীমনি

পরীমনি

মামারবাড়ি ঘুরতে গিয়েছে রাজ্য। মায়ের কোলে হেলিকপ্টারে চেপে প্রথম বার ঘুরতে গেল বাংলাদেশি অভিনেত্রী পরীমনির ছেলে। মামারবাড়ি গিয়েই ঘটল এক কাণ্ড! রাজ্যের দুধ খেয়ে নিল তার খালা। রাজ্যের জন্য এ দুধ বানিয়ে রেখেছিলেন পরীমনি। আর তার বানানো সব দুধ খেয়ে ফেললো রাজ্যের খালা। যা চোখ এড়াল না মা পরীমনির।

খাটে বসে আরামে বাটিভর্তি দুধ খাচ্ছেন তিনি। সেই মুহূর্তই ফ্রেমবন্দি করলেন নায়িকা। রাজ্যের উদ্দেশে বললেন, দেখ রাজ্য তোর সব দুধ খেয়ে নিল। যদিও এ সব কথা শুনেও কোনো হুঁশ নেই ছোট্ট রাজ্যর খালার। তিনি তৃপ্তি করে দুধ খেয়ে বাটি সাফ করে দিলেন।

পরীমনির অভিযোগ শুনে তিনিও দিলেন তেমন উত্তর। বললেন, ছেলেকে ঠিক খাবার দেওয়া হচ্ছে কি না, সেটা দেখে নিতে হবে না? মা না হলে খালাকেই তো দেখতে হবে।

পুরোটাই যে মজার ছলে ঘটেছে, তা ভিডিওতেই স্পষ্ট। ইদানীং রাজ্যকে নিয়েই পরীমনির জগৎ। ছেলে আর স্বামী শরীফুল রাজকে নিয়ে পরীমনি সুখে সংসার করছেন। কিছু দিন আগেই ধুমধাম করে ছেলের মুখে ভাতের আয়োজন করেন নায়িকা। পরীমনি নিজে অনাথ। নিজের ছেলের মুখেভাতে অনাথ শিশুদের পাত পেড়ে খাইয়েছেন নায়িকা ও তার স্বামী।

কয়েক মাস আগে অবশ্য পরিস্থিতি এমন ছিল না। স্বামীর সঙ্গে নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি। স্বামীর সঙ্গে অশান্তির কথা প্রকাশ্যে লিখেছিলেন নায়িকা। অন্য নায়িকার সঙ্গে স্বামীর সম্পর্কের কথাও ফেসবুকে লিখেছিলেন পরীমনি। তবে সে সবই এখন অতীত। ছেলে আর স্বামীকে নিয়ে শান্তিতে সংসার করছেন অভিনেত্রী।

সর্বশেষ
জনপ্রিয়