ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

পুরুষ বেশে অফিসে হাজিরা দিলেন স্ত্রী!

ফিচার ডেস্ক

প্রকাশিত: ১০:৩২, ৩০ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অসুস্থ স্বামীর পরিবর্তে তার কাজের ভার নিজের কাঁধে তুলে নিলেন স্ত্রী। স্বামীর বেশে নিজেই তার অফিসে হাজিরা দিলেন। কাজও করে দিলেন স্বামীর নামে।

স্ত্রীর কীর্তির কথা সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন যুবক। জানিয়েছেন, তিনি এবং তার স্ত্রী দুইজনেই পেশায় সফ্‌টওয়ার ইঞ্জিনিয়ার। তাদের কাজের ধরন কিছুটা আলাদা হলেও তার কাজ সংক্রান্ত তথ্য জানতেন স্ত্রী। দুই জনকেই বাড়ি থেকে কাজ করতে হয়। ফলে স্বামীর নাম করে অফিসে হাজিরা দিয়ে কাজ করতে সমস্যা হয়নি তরুণীর।

যুবক জানিয়েছেন, বাড়ি থেকে কাজ করার সময় তার স্ত্রী মাঝেমধ্যেই তার পাশে বসে কাজ দেখতেন। কখনো কখনো তার কাজে সাহায্যও করতেন। সম্প্রতি যুবক অসুস্থ হয়ে পড়েন। কিন্তু কাজের চাপ থাকায় ছুটি নিতে পারছিলেন না। তার স্ত্রী তাকে আশ্বাস দিয়ে জানান, তার অনুপস্থিতিতে কাজ সামলে নিতে পারবেন নিজেই।

স্বামীর হয়ে অফিসের কাজ করে দেওয়ার জন্য কাজ সংক্রান্ত যে তথ্য জানার দরকার ছিল, খুঁটিনাটি সবই জানতেন তরুণী। তাই বাড়ি থেকে কাজ করতে তার অসুবিধা হয়নি।

নিজের অফিসের কাজ সামলে স্বামীর কাজও করে দিয়েছেন তরুণী। সেই সঙ্গে সামলাতে হয়েছে বাড়ির কাজকর্মও। একার হাতে সব কাজ সেরেছেন। স্ত্রীকে অভিবাদন জানাতে তাই সমাজমাধ্যমে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন যুবক। নেটাগরিকেরাও তরুণীর দক্ষতাকে সাধুবাদ জানিয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয়