ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

প্রকৃতির মাঝে দুর্দান্ত ড্যান্স যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৬, ২৪ নভেম্বর ২০২২  

প্রকৃতির মাঝে দুর্দান্ত ড্যান্স যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

প্রকৃতির মাঝে দুর্দান্ত ড্যান্স যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।সম্প্রতি তেমনি জয়ন্তী চক্রবর্তী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।জয়ন্তী চক্রবর্তী নিজের ইউটিউব চ্যানেল ‘জে সি ওয়ার্ল্ড’ থেকে একদিন আগে নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। এই ১ দিনের মধ্যেই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৫ হাজারের কাছাকাছি মানুষের কাছে। জনপ্রিয় ফোক গান ‘শাল তলে বেলা ডুবিল’র তালে দেখা মিলেছে জয়ন্তীর। প্রকৃতির মাঝেই, খোলা আকাশের নীচে একেবারে গ্রাম বাংলার পরিবেশে নৃত্য পরিবেশন করেছেন তিনি। নৃত্য পরিবেশনের সময় জয়ন্তী চক্রবর্তীর পরনে ছিল কমলা রঙের মেখলা।সাজ পূরণের জন্য মানানসই গয়নায় ও খোলা চুলে ছিলেন তিনি। তিনি যথেষ্ট দক্ষভাবে নৃত্য পরিবেশন করেছেন এই গানের সাথে। তিনি যে নৃত্য পরিবেশনা যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত, তা তার নাচ দেখেই স্পষ্ট হয়। সম্প্রতি তিনি নিজের এই নাচের ভিডিওটির সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন। প্রশংসিতও হয়েছেন তার অনুরাগীদের একাংশের মাঝে।

সর্বশেষ
জনপ্রিয়