ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কিশোরগঞ্জ জেলার ভৈরবে বিক্ষোভ সমাবেশ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২০:২৮, ২২ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভৈরবে ভিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা। ২২ মে সোমবার বিকাল ৫টায় ভৈরব বাজার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

ভৈরব উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অহিদ মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, রাজশাহীতে জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্যে জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির বিষয় স্পস্ট করেছে তারা বার বার প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়েছে। বক্তারা আরো বলেন, আমরা রাজপথে থেকে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মোকাবেলা করবো। আজ তারা প্রকাশ্য বক্তব্যে বলে প্রমাণ করেছে তারাই দেশ ধ্বংসের ষড়যন্ত্রকারী। প্রধানমন্ত্রীর কিছু হলে এ দেশে বিএনপি নামে কোন সংগঠন থাকবে না বলে হুশিয়ারী দেন বক্তারা।

সমাবেশ শেষে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভৈরব বাজারে বিক্ষোভ মিছিল করেন উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা।

উল্লেখ্য, সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ এবং ১০ দফা দাবিতে ১৯ মে শুক্রবার রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। ২১ মে রবিবার ফেসবুকে তার বক্তব্যের একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

২০ সেকেন্ডের ভাইরাল সেই ভিডিওতে চাঁদকে বলতে শোনা যায়, ‘আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমরা করব ইনশাআল্লাহ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়