ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাটে প্রতিবাদ সমাবেশ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:১৪, ২৯ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হালুয়াঘাট সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আকন্দ, স্বাধীনতার পক্ষের জনতা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে উপজেলা পরিষদের সামনে হালুয়াঘাট- ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন হালুয়াঘাট সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের অহবায়ক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আকন্দ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.বজলুর রহমান,সাবেক আমতৈল ইউনিয়নের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব,সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো.শহিদুল ইসলাম শহিদ,কবি ও সাহিত্যিক এনামুল হক মন্ডল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড হালুয়াঘাট উপজেলা শাখার আহবায়ক মো.শাহাদাত হোসেন আকন্দ,পৌর ছাত্রলীগের সভাপতি মো.আশিকুর রহমান আশিক প্রমুখ।

সমাবেশে নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে প্রাণনাশের হুমকি দেওয়া মানে স্বাধীনতাকে হুমকির সামিল। কারণ শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধের সপক্ষের সরকার। বিএনপি-জামায়াতের কোনো অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না। সকল ষড়যন্ত্রকে রুখে দিতে শেখ হাসিনার সৈনিকরা সবসময় প্রস্তুত।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়