ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : রাজশাহীর বিএনপি নেতার বিরুদ্ধে কিশোরগঞ্জে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৯, ২৪ মে ২০২৩  

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : রাজশাহীর বিএনপি নেতার বিরুদ্ধে কিশোরগঞ্জে মামলা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : রাজশাহীর বিএনপি নেতার বিরুদ্ধে কিশোরগঞ্জে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে কিশোরগঞ্জ আদালতে মামলা হয়েছে। বুধবার কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইউনুস খান মামলাটি গ্রহণ করে কিশোরগঞ্জ মডেল থানাকে তদন্তের নির্দেশ দেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বার বার নির্বাচিত মাননীয় প্রধানমন্ত্রীকে প্রকাশ্য জনসভায় প্রাণনাশের হুমকি দেশের জনগণের মাঝে নেতিবাচক ধারণার জন্ম দিয়েছে। এরূপ বক্তব্যের মাধ্যমে আইনি প্রক্রিয়ায় নির্বাচিত বৈধ সরকারের প্রতি দেশের নাগরিকদের বিদ্রোহী করে তোলার চেষ্টা করা হয়েছে।

মামলায় ছয়জনকে সাক্ষী করা হয়েছে। তারা হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম. এ আফজল, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শহিদুল আলম শহিদ, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজাহান, জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ. কে. এম আমিনুল ইসলাম চুন্নু ও কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. এ আওলাদ।

উল্লেখ্য, গত ১৯ মে বিকালে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাট উচ্চবিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে এক সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে শেখ হাসিনাকে ‘কবরে পাঠানোর’ হুমকি দেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়