ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মিছিল স্লোগানে মুখরিত খুলনা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩:০১, ১৩ নভেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকে স্লোগানে মুখরিত খুলনার রাজপথ। সকাল সাতটা থেকে নগরীর বিভিন্ন পয়েন্ট থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশস্থলে প্রবেশ করছে। বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ব্যাচ প্লেকার্ডসহ নগরীর মেইন সড়ক দিয়ে মিছিল সোডাউন করছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই নগরীর সার্কিট হাউজ মাঠসহ আশপাশের রাস্তায় নেতাকর্মীদের উপস্থিতি চোখে পড়ার মতো।

সোমবার সকাল ১০টার পর থেকে বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছ্বাস করছেন দলীয় নেতাকর্মীরা। বিকেল ৩টায় রূপসা ও ভৈরব তীরে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে দলের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ উপলক্ষে সকাল থেকেই বাস, ট্রেন ও ট্রাকে করে বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভাস্থলে আসেন আওয়ামী লীগ এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনেকে আবার নেতাদের দেওয়া টি-শার্ট ও শাড়ি পরে এসেছেন জনসভায়।

মিছিল করে আসা অনেকেই বলছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামনে থেকে এক নজর দেখতে এবং তার কাছ থেকে ভবিষ্যৎ পরিকল্পনা আর উন্নয়নের বার্তা শুনতে এসেছেন তারা।

খুলনা মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. সোহেল বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রীকে বরণে জনসভাস্থলে সকাল থেকেই নেতাকর্মী ও সাধারণ মানুষ আসতে শুরু করেছেন। সার্কিট হাউজ মাঠে প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুন নিয়ে বাদ্যযন্ত্রসহকারে দলে দলে মানুষ মিছিল সহকারে বিভিন্ন জায়গা থেকে ছুটে আসছেন নেতাকর্মীরা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়