ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

প্রধানমন্ত্রীর আগমন : রূপগঞ্জে লাখো মানুষের সমাগম ঘটাতে প্রস্তুতি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৪, ২৮ জানুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রীর আগমন : রূপগঞ্জে লাখো মানুষের সমাগম ঘটাতে প্রস্তুতি

প্রধানমন্ত্রীর আগমন : রূপগঞ্জে লাখো মানুষের সমাগম ঘটাতে প্রস্তুতি

আগামী ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেট্রোরেলের ডিপু উদ্বোধন করতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে আনন্দ উল্লাস। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে লাখো সমর্থক সমাগম ঘটানোর প্রস্তুতিও প্রায় সম্পন্ন হয়েছে। উপজেলার সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভার প্রতিটি ওয়ার্ড এবং পাড়া-মহল্লায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে।

গতকাল শুক্রবার রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয়ে আওয়ামী লীগের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম।

তিনি বলেন, রূপগঞ্জের প্রতিটি গ্রাম এবং প্রতিটি মহল্লা থেকে হাজার হাজার নেতাকর্মী এবং সমর্থক বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে মিছিল নিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ৩শ ফুট সড়ক ও জনসভাস্থলের আশপাশ এলাকায় অবস্থান করবেন। এ নিয়ে সাধারণ মানুষের মাঝেও দেখা দিয়েছে আনন্দ উল্লাস। আমরা ইতিমধ্যে দাউদপুর, ভোলাবো, রূপগঞ্জ, কায়েতপাড়া, মুড়াপাড়া, ভুলতা, গোলাকান্দাইল ইউনিয়ন, কাঞ্চন ও তারাবো পৌরসভা এলাকায় প্রস্তুতিমূলক আলোচনা সভা সম্পন্ন করেছি। প্রস্তুতিমূলক সভায় প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে জনসভাস্থল এলাকায় লাখো সমর্থক সমাগম ঘটানোর প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের রাজনৈতিক এপিএস সেখ সাঈদ, রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান মিজান। 

এপিএস সেখ সাঈদ বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে রূপগঞ্জ-১ আসনে নির্বাচন করার লক্ষ্যে রূপগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রূপগঞ্জের প্রতিটি পাড়া-মহল্লায় শুভেচ্ছা পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে। আহমেদ আকবর সোবহান অতি তাড়াতাড়ি প্রতিটি ইউনিয়ন, পৌরসভা এবং ওয়ার্ডে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করবেন। আর দলের নেতাকর্মীদের যদি কোনো প্রকার কেউ মামলা-হামলা দিয়ে হয়রানি করে তা হলে ছাড় দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল আউয়াল, অ্যাডভোকেট যতীন্দ্র বাবু, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য করিম পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ইউপি সদস্য রফিকুল ইসলাম, জসিম গাজী, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, দফতর সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক হাজী মজিবুর রহমান, জলিল ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা হাজী সফিকুল ইসলাম, আলী আজগর, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন মেম্বার, ছাত্রলীগ নেতা আশরাফুল আলম জেমিন, ইউপি সদস্য জসিম উদ্দিন, যুবলীগ নেতা বিল্লাল হোসেন, নূর মোহাম্মদ, মহিলা লীগ নেত্রী শারমিন আক্তার, সাহিদা আক্তার, তারাবো পৌরসভা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মিনা আকতার, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর, যুবলীগ নেতা হুমায়ূন আহমেদ হিমু, শওকত আলী ইমনসহ আরও অনেকে।

এর আগে প্রধানমন্ত্রীর আগমন সফল ও উৎসবমুখর করতে গত ১৬ জানুয়ারি দুপুরে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান হাউসে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সঙ্গে এক মতবিনিময় সভা করেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শাহজাহান ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ, বসুন্ধরা গ্রুপের পরিচালক লিয়াকত হোসেন, কাঞ্চন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ ছালাউদ্দিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন কমল, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফয়সাল আহমেদ, তরুণ ব্যবসায়ী ও কাঞ্চন পৌর আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম মোঘলসহ আরও অনেকে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়