ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীর জনসভা : জীবনে প্রথমবার সরাসরি প্রিয় নেত্রীকে এক পলক দেখবো

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ২৯ জানুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রীর জনসভা : জীবনে প্রথমবার সরাসরি প্রিয় নেত্রীকে এক পলক দেখবো

প্রধানমন্ত্রীর জনসভা : জীবনে প্রথমবার সরাসরি প্রিয় নেত্রীকে এক পলক দেখবো

প্রধানমন্ত্রীর রাজশাহী জনসভা সফল করতে আমরা নেতাকর্মীরা একত্রে ট্রেনে যাচ্ছি। কখনো প্রধানমন্ত্রীকে সরাসরি দেখিনি। জীবনের প্রথমবার প্রধানমন্ত্রীকে সরাসরি দেখবো। কাছ থেকে তার ভাষণ শুনবো। প্রিয় নেত্রীকে এক পলক দেখবো। এভাবে কথাগুলো বলছিলেন নাটোরের নলডাঙ্গা থেকে আসা ৮০ বছরে বৃদ্ধ আওয়ামী লীগ কর্মী লিয়াকত প্রমাণিক।

দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহীতে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রোববার দুপুরে ঐতিহাসিক মাদরাসার মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন তিনি।

এদিকে, রোববার সকাল ১০টা ২০ মিনিটে মাধনগর রেলস্টেশন থেকে স্পেশাল ট্রেনটি যাত্রা শুরু করে। এ সময় হাজার হাজার নেতাকর্মী রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে যাচ্ছেন। পুরো ট্রেনে তিল ধারণের ঠাঁই ছিল না। এ সময় নেতাকর্মীরা আনন্দ-উল্লাসে মেতে উঠেন। 

নাটোর রেলস্টেশন সূত্রে জানা গেছে, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নাটোর থেকে ৭টি বগি নিয়ে স্পেশাল একটি ট্রেন মাধনগর রেলস্টেশন থেকে নলডাঙ্গা স্টেশন, বাসুদেবপুর স্টেশন, নাটোর স্টেশন, মালঞ্চি স্টেশন এবং আব্দুলপুর রেলস্টেশন হয়ে রাজশাহীতে যাত্রা শুরু করে।

কর্মী মো. মশিউর রহমান বলেন, দীর্ঘ পাঁচ বছর পর আমাদের প্রাণের শেখ হাসিনা রাজশাহীতে আসছেন। নেত্রীকে এক পলক দেখতে রাজশাহীতে যাচ্ছি। তার দিক নির্দেশনামূলক বক্তব্য শুনতেই যাচ্ছি।  অনেক আনন্দ লাগছে। সব নেতাকর্মী একসঙ্গে যাচ্ছি।

নলডাঙ্গা থেকে আসা ৮০ বছরে বৃদ্ধ আওয়ামী লীগ কর্মী লিয়াকত প্রমাণিক বলেন, প্রধানমন্ত্রীর রাজশাহী জনসভা সফল করতে আমরা নেতাকর্মী সবাই একত্রে ট্রেনে যাচ্ছি। জীবনের প্রথম প্রধানমন্ত্রীকে দেখবো। কাছ থেকে তার ভাষণ শুনতে যাচ্ছি। কখনো সরাসরি প্রধানমন্ত্রীকে দেখা হয়নি। আজ নিজ চোখে নেত্রীকে এক পলক দেখবো।

জব্বার হোসেন নামে ৬০ বছর বয়সী বৃদ্ধ কর্মী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে যাচ্ছি। আজকের জনসভা সমুদ্রে পরিণত হবে। হাজার হাজার নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর মাঠ। 

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়