ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রধানমন্ত্রীর হাত ধরেই খুলনার সব উন্নয়ন হয়েছে : মেয়র খালেক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১১, ১৮ ডিসেম্বর ২০২২  

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশেষ করে খুলনার সব উন্নয়ন শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত ও স্মার্ট বাংলাদেশে পরিণত হবো। সরকারের ধারাবাহিকতা থাকলে দেশের উন্নয়ন সহজ হয়। মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণের এ প্রকল্প বাস্তবায়ন ও জমি অধিগ্রহণের ক্ষেত্রে কোনো জটিলতা হবে না।

গতকাল শনিবার খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে প্রকল্প বাস্তবায়নের বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। 

সভায় দৌলতদিয়া-ফরিদপুর (গোয়ালচামট)-মাগুরা-ঝিনাইদহ-যশোর-খুলনা-মোংলা (দ্বিগরাজ) সড়কের যশোর থেকে খুলনা পর্যন্ত এবং খুলনা শহর বাইপাস সড়কের আফিলগেট থেকে কুদির বটতলা পর্যন্ত ৬ লেনে উন্নীতকরণের জন্য ভূমি অধিগ্রহণ এবং আফিলগেট থেকে খুলনা মহানগরীর মোড় পর্যন্ত ৪/৬ লেনে উন্নীতকরণ প্রকল্প বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়।

সভায় প্রকল্প বাস্তবায়ন সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে ধারণাপত্র উপস্থাপন করেন খুলনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ এবং যশোরের নির্বাহী প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ, বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চেীধুরী, জেলা প্রশাসক জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম ও অতিরিক্ত ডিআইজি মো. নিজামুল হক মোল্যা।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়