ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রেম করছেন শামীম-অহনা, সম্পর্ক নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভক্তরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৩, ২ ফেব্রুয়ারি ২০২৩  

শামীম-অহনা

শামীম-অহনা

জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার পড়েছেন দারুণ এক প্রশ্নের মুখে। অভিনেত্রী অহনার সঙ্গে প্রেম করছেন কি না, বিয়ে করবেন কি না- এমন একটি প্রশ্ন ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম হাসান সরকার। অহনাকে ট্যাগ করে দেওয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’।

পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ধরেই নিয়েছেন তাদের বিয়ে হয়ে গেছে। আবার অনেকেই মনে করছেন কোনো নাটকের জন্য এসব পোস্ট করেছেন। পরে অবশ্য শামীমই বলেন সেটা নাটকের স্থিরচিত্র।

তবে প্রশ্ন যে একেবারে নিদ্রিত হয়ে গেছে তা কিন্তু নয়। প্রশ্ন আবার উঠেছে, শামীম হাসান সরকার ও অহনা দুজন সম্পর্কে রয়েছেন। শামীম হাসানের ফেসবুকের কাভার ফটোতেও দুজনের একত্রে ছবি রয়েছে।

এদিকে গতকালও একটি ছবি ফেসবুকে আপলোড করেছেন। যেখানে নেটিজেনরা দুজনকে সারা জীবন একত্রে এভাবেই দেখতে চেয়েছেন।

অবশ্য কেউ কেউ তাদের এসব নিয়ে বিরক্তিও প্রকাশ করেছেন। একজন লিখেছেন, ভাই কী যে শুরু করলেন আপনারা? বিষয়টা ক্লিয়ার করেন। কাবিননামা দেখিয়ে পরে বললেন নাটক। আবার মাঝে মাঝে এমনভাবে পিক আপলোড দিচ্ছেন তাতে মনে হচ্ছে প্রেম করছেন। সবাই তো কনফিউসড। আমরা চাচ্ছি আপনারা সত্যি সত্যিই বিয়েটা করে ফেলেন।

সর্বশেষ
জনপ্রিয়