ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ফাঁকা ফ্ল্যাট থেকে এমন ভিডিও ভাইরাল হল ‘পাখি’ মধুমিতার!

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:১৮, ১ জানুয়ারি ২০২৩  

মধুমিতা সরকার

মধুমিতা সরকার

সম্প্রতি এবার অনুরাগীদের জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে এলেন অভিনেত্রী মধুমিতা সরকার। টলিউড ইন্ডাস্ট্রিতে এই নামটি কমবেশি সকলেরই পরিচিত। কারণ, ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে টলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তিনি। ইতিমধ্যেই একাধিক সিনেমায় তাকে দেখা দিয়েছে। এছাড়া ওয়েবসিরিজেও অভিনয় করেছেন মধুমিতা।

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় থাকেন তিনি। আসলে অনুরাগীর সংখ্যা কীভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন এই অভিনেত্রী। তাদের সাথে নিত্যদিন ভাগ করে নেন নানান ছবি থেকে শুরু করে ভিডিও। সেরকমই এবার একটি নাচের ভিডিও ভাগ করে নিয়েছেন সকলের সাথে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নতুন গান ‘সজনী’।

সেই গানের সাথেই রিল ভিডিও তৈরি করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে একটি নির্মীয়মান ফ্ল্যাটে দাঁড়িয়ে নাচছেন এই অভিনেত্রী। যখন তার পরনে ছিল বেগুনী রঙের একটি অফ শোল্ডার ওয়ানপিস পোশাক। একেবারে স্টাইলিশ লুকে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নতুন চ্যালেঞ্জ’।

আসলে সকল অনুরাগীদের তিনি আবেদন করেছেন এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করার জন্য। আমরা সকলেই জানি যে তারকারা কোনো রিল ভিডিও বানিয়ে পোস্ট করলেই তা ট্রেন্ডিং হয়ে যায়। সেই গানে ভিডিও বানাতে দেখা যায় অন্যান্য নেটিজেনদের। এই ভিডিও পোস্ট করতেই সকলে তাকে প্রশংসায় যেমন ভরিয়ে তুলেছেন, তেমনি কটাক্ষ করতেও ছাড়েননি কেউ কেউ।

সর্বশেষ
জনপ্রিয়