ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘ফিল্টার সুন্দরী’ মারিয়া!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৮, ৩১ জানুয়ারি ২০২৩  

মারিয়া মিম

মারিয়া মিম

নতুন প্রজন্মের ছোট পর্দায় মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। শোবিজে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। এরমধ্যে তার কাজ দিয়ে বেশ আলোচনায় এসেছেন। বাংলাদেশি বংশোদ্ভূত এই অভিনেত্রী স্পেনের নাগরিক। বিভিন্ন সময়ে উষ্ণ ছবি প্রকাশ করে তরুণদের বুকে আগুন জ্বালাতে তার জুড়ি মেলা ভার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২৯ জানুয়ারি দু’টি উষ্ণতাপূর্ণ ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। তাকে দেখা যায় নীল রঙ্গের খোলামেলা টপসে। এতে নেতিবাচক এবং ইতিবাচক মন্তব্যে ভেরে উঠে তার কমেন্ট বক্স। এক নেটিজেন তাকে দেখে মন্তব্য করেন ‘ফিল্টার সুন্দরী’ হিসেবে। অন্যদিকে এডি সিয়াম লিখেছেন, ‘এতো সুন্দর মানুষ হয় নাকি হায় হায় রে!’ 

ঘুরতে বেশ পছন্দ করেন মারিয়া। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গেলেই বোঝা যায়। কখনো থাইল্যান্ড, আবার কখনো দুবাই, নয়তো স্পেনে পাড়ি জমান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ খোলা মেলা মারিয়া। 

উল্লেখ্য, মারিয়া ২০১৮ সালে শোবিজ অঙ্গনে পা রাখেন । একটি মোটরসাইকেলের বিজ্ঞাপনে মডেল হওয়ার মধ্য দিয়ে তার যাত্রা শুরু। এরপর একে একে স্যাভলন হ্যান্ডওয়াশ, ডিপ্লোমেটিক মিল্ক, ওয়ালটন, সিটি ব্যাংকসহ ত্রিশের অধিক বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। 

সর্বশেষ
জনপ্রিয়