ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাল বশেমুরবিপ্রবির সাংবাদিক ফোরাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৬, ৩১ জানুয়ারি ২০২৩  

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাল বশেমুরবিপ্রবির সাংবাদিক ফোরাম

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাল বশেমুরবিপ্রবির সাংবাদিক ফোরাম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত সদস্যরা। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১টায় তারা পুষ্পস্তবক অর্পণ করে  শ্রদ্ধা নিবেদন করেন। এ সময়ে ফাতেহা পাঠসহ বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট তার পরিবারের সব শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে প্রার্থনা করা হয়। 

এ সময় বঙ্গবন্ধুর সমাধিস্থলে অবস্থিত পাঠাগারের গ্রন্থাগারিক যোগেন্দ্রনাথ বাড়ৈয়ের কাছে সংগঠনটির প্রকাশিত সাময়িকী ‘মুজিব তর্জনী’ তুলে দেওয়া হয়। পরে নবগঠিত কমিটির সদস্যরা বঙ্গবন্ধু পরিবারের জ্যেষ্ঠ সদস্য ও সাবেক সাংবাদিক শেখ বোরহান উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের উপদেষ্টা সফিকুল আহসান ইমন, শেখ আব্দুর রহিম, মেজবা রহমান, সভাপতি রিফাত ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুর রহমান সৈকতসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজের অনুভূতি প্রকাশ করে নবনির্বাচিত কমিটির সভাপতি রিফাত ইসলাম বলেন, বঙ্গবন্ধুর নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের এই সাংবাদিক সংগঠনের নেতৃত্ব পাওয়া আসলেই সৌভাগ্যের। আমাকে যারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদেরকে প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সংগঠনের সার্বিক বিষয়ে সবার সহায়তা কামনা করি। 

সাধারণ সম্পাদক সাইফুর রহমান সৈকত বলেন, আমাদের নতুন পথচলায় সবার সাহায্য কামনা করি। নতুন নেতৃত্বে সংগঠনকে সামনের দিকে আরো এগিয়ে নিতে আপনাদের পাশে থাকার বিকল্প নেই।

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়