ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বন্ধ ঘরে উদ্দাম রোমান্সে মাতলেন নীরাহুয়া, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৩, ২৭ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে ভোজপুরি তারকারা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তাদের অভিনয় এখন অনেক স্তরেই বেশ জনপ্রিয়। ভোজপুরি সিনেমা জগতে একটি জনপ্রিয় নাম হল দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। তার জনপ্রিয়তা এতটাই যে তার ভিডিও কিংবা ছবি প্রকাশ্যে এলে তা ভাইরাল হয়ে যায় মূহুর্তেই। দীনেশ লাল যাদবের মতন তারকাদের জন্য আজ ভোজপুরি সিনেমা জগত জনপ্রিয়।

তাদের জনপ্রিয়তার উপর নির্ভর করে অনেকাংশে লাভবান হয় ভোজপুরি সিনেমা জগত। তিনি বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন যেগুলি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। সিনেমা জগতে এমন কিছু জুটি সবসময় থাকেন যাদের দর্শকেরা বেশ পছন্দ করেন। সেই জুটির সিনেমা প্রকাশ পেলে তা ভাইরাল হতে সময় নেয় না। তেমনি দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের রসায়ন পছন্দ করেন অনেকেই।

সম্প্রতি এই দুই তারকার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে ভিডিওতে শুধু দু’জন নন, রয়েছেন আরও একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি হলেন মোনালিসা। তিনিও ভোজপুরি সিনেমা জগতে বে জনপ্রিয় নাম। বাঙালি কন্যা হলেও বাংলায় জনপ্রিয় হতে পারেননি। তাই ভোজপুরি দুনিয়ায় নাম লিখিয়েছেন তিনি।

সম্প্রতি এই তিনজনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। একটি পুরোনো গানে আম্রপালির সঙ্গে রোম্যান্সে মত্ত নিরাহুয়া। আম্রপালি ছাড়াও তাকে মোনালিসার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে। দু’জনকেই বোল্ড লুকে পর্দায় দেখা গিয়েছে। ভিডিওটি বেশ কয়েকবছরের পুরনো হলেও নতুন করে ভাইরাল হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়