ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বলিউড থেকে ডাক পাচ্ছি: নাবিলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ১ ফেব্রুয়ারি ২০২৩  

সাদিয়া নাবিলা

সাদিয়া নাবিলা

অভিনেত্রী সাদিয়া নাবিলা। ‘ব্ল্যাক ওয়ার’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। এবার নতুন খবর দিলেন এই অভিনেত্রী। গত সোমবার শ্রমজীবী নারী ও যুব সংগঠনের (শ্রজীনা) পক্ষ থেকে এক সংবর্ধনা দেওয়া হয় তাকে। সংবর্ধনা অনুষ্ঠানে জানান তিনি বলিউড থেকে ডাক পাচ্ছেন।

নাবিলা এখন নিজ শহর নীলফামারীর সৈয়দপুরে আছেন। তিনি বলেন, ‘বলিউড থেকে ডাক পাচ্ছি। কিন্তু আমি দেশের ছবিকে প্রথমে প্রাধান্য দিতে চাই।’ এ সময় এ নায়িকা সিনেমা হল উন্নয়নে সরকারের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা কামনা করেন।

তিনি আরও বলেন, ‘২০১৭ সালে অস্ট্রেলিয়ায় একটি সুন্দরী প্রতিযোগিতায় আমি রানার্সআপ হয়েছিলাম। এর কিছুদিন পর বলিউডের গ্রীন প্রডাকশন থেকে আমার সঙ্গে যোগাযোগ শুরু করে।’

এ সময় নিজ শহরে কাটানো ছেলেবেলা ও বন্ধু-বান্ধব নিয়ে স্মৃতিচারণা করেন নাবিলা। তিনি বলেন, ‘স্মৃতির শহর সৈয়দপুরে এসে খুবই ভালো লাগছে। বিদেশে থাকি, আমার স্কুল–কলেজ বন্ধুবান্ধব সবাইকে মিস করি।’

১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। পুলিশ অ্যাকশন ঘরানার এই ছবি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। কপ ক্রিয়েশনের ব্যানারে প্রযোজিত সিনেমাটির গল্পও লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার।

ছবিটিতে শুভর বিপরীতে রয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। আরও অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, মিশা সওদাগর, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, মাজনুন মিজান প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়