ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাংলাদেশ সাম্প্রদায়িক ও সম্প্রীতির দেশ: ময়মনসিংহ পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৭, ৩ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুরে (২ অক্টোবর) রোববার দুপুরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা (পিপিএম-সেবা)। পরিদর্শনকালে তিনি মন্ডপে পূজা অর্চনাকারীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক ও সম্প্রীতির দেশ। এখানে অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসকারীদের কোন স্থান নেই। যারা এ ধরনের অপচেষ্টায় লিপ্ত রয়েছে তাদের কোন ছাড় নয়, তাদেরকে স্ব-মূলে উৎপাটন করা হবে। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ ফজলে রাব্বি, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল,ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী, পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু দেবল সাহা, হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পরিতোষ দত্ত প্রমুখ।

এছাড়া হিন্দু কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুধীজন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, এসময় তিনি বিভিন্ন মন্ডপে ফলের ঝুড়ি উপহার দেন এবং একটি পূজা মন্ডপে গরীবদের মাঝে বস্ত্র বিতরন করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়