ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বাইক নিয়ে বৃদ্ধের ‘স্টান্ট’ দেখে সবাই অবাক

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৩:০৩, ২৫ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনেক সময় বয়স্ক মানুষরা বয়সের অনুপাতে দুঃসাহসিক কাজ করে চমকে দেন। তেমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার এই আলোচিত ভিডিও একটি মোটরসাইকেলকে ঘিরেই। বাইকের সিটের উপর দাঁড়িয়ে নাচলেন, আবার টানটান হয়ে শুয়েও পড়লেন তিনি।

বাইক, কখনো বা গাড়ি নিয়ে অনেকেই কেরামতি দেখান। মাঝেমধ্যে সে রকম ঘটনা প্রকাশ্যেও আসে। কিন্তু এক বৃদ্ধ দুরন্ত গতিতে বাইক চালিয়ে যেভাবে প্রতাপ দেখালেন তা নজর কাড়ছে নেটিজনদের। শুধু তাই-ই নয়, বৃদ্ধের সাহসিকতা নিয়েও আলোচনা চলছে।

ভিডিওটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। তবে ভিডিওটি যেখানকারই হোক না কেন, বৃদ্ধের কেরামতি কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মসৃণ রাস্তা দিয়ে দুরন্তগতিতে বাইক চালাচ্ছেন এক বৃদ্ধ। পরনে সাদা পাঞ্জাবি এবং পাজামা। বৃদ্ধ বাইক চালাচ্ছিলেন ঠিকই, কিন্তু তার দু’টি হাত বাইকের হ্যান্ডলে ছিল না। হঠাৎ বাইকের উপর দাঁড়িয়ে নাচার ভঙ্গিতে উঠলেন আবার বসলেন।

এর পরই ওই বৃদ্ধ দু’হাত জুড়ে নমস্কার করেন। আবার চলন্ত অবস্থাতেই বাইকের সিটের উপর শুয়ে পড়েন। বৃদ্ধের এই কেরামতি মোবাইলবন্দি করছিল পাশ দিয়ে ছুটে চলা একটি গাড়ি। বৃদ্ধের পাশ দিয়ে হুশ হুশ করে ছুটে যাচ্ছিল গাড়ি। কিন্তু তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না বৃদ্ধের।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর অনেকে বৃদ্ধের প্রশংসা করেছেন। অনেকে আবার এই ধরনের স্ট্যান্টের জন্য আশঙ্কাও প্রকাশ করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়