ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অনুমতি ছাড়াই নায়িকাদের পিছনের ছবি, নোরা ফাতেহির বিস্ফোরক মন্তব্য

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৪, ২৫ এপ্রিল ২০২৪  

অনুমতি ছাড়াই নায়িকাদের পিছনের ছবি, নোরা ফাতেহির বিস্ফোরক মন্তব্য

অনুমতি ছাড়াই নায়িকাদের পিছনের ছবি, নোরা ফাতেহির বিস্ফোরক মন্তব্য

অনেক সময়ই দেখা যায় ছবির জন্য বিব্রতকর অবস্থায় পড়তে হয় অভিনেত্রীদের। ছবি শিকারিদের ছবির কারণেই এমনটা হয়। এবার মুখ খুললেন নোরা ফাতেহি। পাপারাজ্জিদের ছবি তোলার ধরন যেন একেবারেই পছন্দ নয় অভিনেত্রীদের। শরীরের নির্দিষ্ট অঙ্গের ছবি তোলার প্রবণতা নিয়ে বললেন নোরা ফতেহি। শুধু তাই নয়, পাপারাজ্জিদের ওপরে খেপে গিয়ে নিজের শরীর নিয়ে মন্তব্য করেন তিনি।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে পাপারাজ্জিদের, অভিনেত্রীদের নির্দিষ্ট অঙ্গের ছবি তোলার প্রবণতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন নোরা। তিনি জানান, অভিনেত্রীর মনে হয় তার মতো নিতম্ব কখনও দেখেনি পাপারাজ্জিরা।

নোরা বলেন, এটা শুধু আমার বেলায় নয়, অন্য অভিনেত্রীদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। হয়তো তাদের নিতম্ব নির্দিষ্ট করে ক্যামেরায় দেখানো হয় না, কারণ তাদের নিতম্ব খুব একটা উত্তেজনামূলক নয়।

তবে অপ্রয়োজনীয়ভাবে তাদের অন্য অঙ্গপ্রত্যঙ্গ ক্যামেরার নজরে আসে। আমার মনে হয়, এটা ক্যামেরায় নির্দিষ্ট করে দেখানোর মতো কিছু নয়। কোন দিকে নজর তাদের?

অভিনেত্রী জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেন্ড ধরে রাখার জন্য এই সব করা হয়। শরীরের কারণে বার বার খবরের শিরোনামে এসেছেন তিনি। তবে নিজের শরীর নিয়ে কোনো ছুতমার্গ নেই নোরার।

নোরার ভাষ্য, আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ববোধ করি। আমি কখনই আমার শরীর নিয়ে লজ্জিত নই।

এসব নিয়ে খুব একটা মাথা ঘামান না নোরা। বরাবরই নিজের মতো করে চলাফেরা করেন তিনি। অভিনেত্রী বলেন, ছবি শিকারিদের এই প্রবণতা হয়তো ভুল কিন্তু সেটা আলাদাভাবে আলোচনার বিষয়। আমি তো আর একেক জনকে ধরে ধরে ঠিক-ভুলের শিক্ষা দিতে পারব না।

নোরার মতো ম্রুণাল ঠাকুর, পলক তিওয়ারিও এই ঘটনার সম্মুখীন হয়েছিলেন। অভিনেত্রীরা অনুমতি না দেওয়া সত্ত্বেও পিছন থেকে তাদের ছবি তুলেছিলেন পাপারাজ্জিরা। সেসময় ঘটনার বিরোধিতা করেছিলেন তারা।

সর্বশেষ
জনপ্রিয়