ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিএনপির দুই নীতি, ভণ্ডামি আর দুর্নীতি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৯, ২৪ মার্চ ২০২৩  

বিএনপির দুই নীতি, ভণ্ডামি আর দুর্নীতি

বিএনপির দুই নীতি, ভণ্ডামি আর দুর্নীতি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপির দুই নীতি, ভণ্ডামি আর দুর্নীতি। মিথ্যাচার আর মানুষ খুন, খালেদা জিয়ার দুই গুণ। বিএনপি বার বার মিথ্যাচার ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। এটা প্রমাণ হয়েছে বহুবার।

সম্প্রতি মাদারীপুরের রাজৈরের কদমবাড়ি কলেজমাঠে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে উপজেলার আওয়ামী লীগের আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেন, খন্দকার মোস্তাক শুধু ষড়যন্ত্র করেছে, বঙ্গবন্ধুকে হত্যা করেছে জিয়াউর রহমান। কারণ জিয়াউর রহমানের নির্দেশেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। কর্নেল ফারুক, কর্নেল রশীদ তারা স্বীকারোক্তি দিয়েছে বঙ্গবন্ধুকে হত্যা করেছে ১৯৭১ সালের ১৫ আগস্ট। এর সাড়ে তিনমাস আগেই জাতির পিতাকে হত্যার পরিকল্পনা করা হয়। আর সেই অনুমতি দিয়েছেন জিয়াউর রহমান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কঠোর সমালোচনা করে শাজাহান খান বলেন, মির্জা ফখরুল বিভিন্ন সময় বলেছেন, দেশের প্রথম নারী মুক্তিযোদ্ধা খালেদা জিয়া, আর শিশু মুক্তিযোদ্ধা তারেক জিয়া। তারেক জিয়া ছোট ছিল, আর খালেদা জিয়া ওই সময়ে জেলে ছিলেন, তাহলে ৭১ সালে তারা কি করে মুক্তিযোদ্ধা হয়। একেই বলে পাগল আর উন্মাদ।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শহিন চৌধুরী, সংসদ সদস্যদের স্থানীয় প্রতিনিধি আ ফ ম ফুয়াদসহ অনেকে।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়