ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বিকিনিতে ট্যাটু দেখালেন ‘গান্দি বাত’ খ্যাত অভিনেত্রী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:২৬, ১৪ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে আজকের প্রজন্ম বড়পর্দার থেকে বেশি পছন্দ করেন ওয়েব প্ল্যাটফর্মকে। বেশিরভাগ মানুষই এখন ঝুঁকছেন ঐ দিকেই। ওয়েব প্ল্যাটফর্মে বড়পর্দার থেকে বাধা নিষেধ অনেকটাই কম। এক্ষেত্রে এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা হয়তো বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা।

সেই সূত্র ধরে খুব স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম ও তার সমস্ত অনুষ্ঠান ও সিরিজ দিনে দিনে পছন্দের হয়ে উঠছে সাধারণ দর্শকদের। এমনকি সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের মাঝে। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

ওয়েব প্লাটফর্মে প্রায়ই একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকে একটু বেশি বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেত্রীদের। সেইসমস্ত দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করেন দর্শকমহলের একাংশ।

সেইসমস্ত সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন। আর তাদের মধ্যে আভা পাল অন্যতম। সম্প্রতি আবারো নিজের বোল্ড অবতারের সূত্র ধরেই চর্চার আলোয় অভিনেত্রী।

সম্প্রতি আভা পাল নিজের যে লুকের সূত্র ধরে চর্চায় রয়েছেন সেখানে তাকে সাদার উপর বাটারফ্লাই প্রিন্টেড বিকিনিতে দেখা গিয়েছে। নুড মেকাপে শো-অফ করেছেন নিজের টোনড বডিও। খোলা চুলে নিয়েছিলেন সিফনের শ্রাগও। স্মোকি আই মেকাপে পরেছিলেন হালকা লিপস্টিক। তার চোখের চাহনিতে ছিল আবেদনের ছাপ স্পষ্ট।

কোনো বোল্ড ফটোশুটের খাতিরেই এদিন এই বেশে সেজে উঠেছিলেন অভিনেত্রী। উল্লেখ্য, সম্প্রতিক এই ফটোশুটের সাজে তার বুকের ও পায়ের ট্যাটুটি ছিল দৃশ্যমান, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার। সম্প্রতি অভিনেত্রীর এই বিকিনি লুক পারদ বাড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার। উষ্ণতা ছড়িয়েছেন ভক্তদের মনেও।

সর্বশেষ
জনপ্রিয়