ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ফারিণের ‘নিকষ’ অন্ধকার!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৪, ১৬ এপ্রিল ২০২৪  

ফারিণের ‘নিকষ’ অন্ধকার!

ফারিণের ‘নিকষ’ অন্ধকার!

ইদানীং নাটকে খুব কমই দেখা দিচ্ছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। যদিও এরইমধ্যে কলকাতার একটি সিনেমা দিয়ে বড়পর্দায় পা রেখেছেন তিনি। পাশাপাশি ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত থাকছেন এই অভিনেত্রী। সেই তালিকায় থাকা ‘নিকষ’ শিরোনামের একটি ওয়েব ফিল্ম দীপ্ত টিভিতে প্রচারিত হবে আজ বিকেল ৪টায়।

জানা গেছে, আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্মটি। এটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। রুবেল হাসানের পরিচালনায় এ ওয়েব ফিল্মটিতে তাসনিয়া ফারিণের সঙ্গে আরও অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হৃদিকাসহ অনেকে। ফিল্মটির গল্পে দেখা যাবে, নিজের বিবর্ণ জীবনটাকেই মেনে নিয়েছে সুলতানা।

সকাল-সন্ধ্যা অফিস, বাড়ির কাজ আর ছোট দুই ভাইবোনের ছোট্ট দুনিয়াটাতে রঙিন কোনো স্বপ্ন নেই তার। কিন্তু অসীম স্বপ্নের রঙ সুলতানার বোনের চোখে আছে ঠিকই। শহুরে আধুনিক জীবনের আকাঙ্ক্ষা আর কৈশোরের সীমা ভাঙার ইচ্ছা তাকে উন্মাতাল করে তোলে নিয়মিতই।

তবে কে না জানে, কিছু নিয়ম ভাঙতে নেই, কিছু আলো মুছতে নেই। তাই ছোট বোনের হঠাৎ নেওয়া এক সিদ্ধান্ত সুলতানার জীবন ভরিয়ে দেয় নিকষ অন্ধকারে!

সর্বশেষ
জনপ্রিয়