ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বিয়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩০, ২৬ নভেম্বর ২০২২  

বিয়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা!

বিয়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা!

টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে চল্লিশেও মোহময়ী এই অভিনেত্রী। টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের পায়ের নীচের মাটি অনেকখানি শক্ত করে ফেলেছেন স্বস্তিকা। সামনেই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘কালা’ (qala), তার আগে সোশ্যাল মিডিয়ায় ‘পাত্র চাই’-এর বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা। কিন্তু কেমন পাত্র খুঁজছেন এই অভিনেত্রী?

পাত্র কেমন হবে, বিজ্ঞাপনে সেই বিষয়েও বিস্তারিত জানিয়েছেন স্বস্তিকা। 

কেমন পাত্র চাই এমন প্রশ্নের উত্তেরে নায়িকা জানান, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।’

এখানেই শেষ নয়, স্বস্তিকার পাত্র হতে হলে আরও একটি গুণ থাকতে হবে। অভিনেত্রীর ভাষ্য, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’

স্বস্তিকার এই ‘পাত্র চাই’ বিজ্ঞাপনের সূত্র একটি ফটোশুট। এক সংবাদমাধ্যমের জন্য বিয়ের মৌসুম উপলক্ষে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেই ফটোশুটের ভিডিও ঝলক শেয়ার করেই ক্যাপশনে জুড়ে দিয়েছেন উল্লেখিত কথাগুলো।

তবে ক্যাপশনের কথাগুলো শুধুই প্রচারণা নাকি স্বস্তিকার মনের একান্ত চাওয়া, সেটা রয়ে গেছে ধোঁয়াশায়।

এদিকে গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত নতুন হিন্দি সিনেমা ‘করা কাগজ’। নওনীত রঞ্জনের পরিচালনায় এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন রজত কাপুর, আইশানি যাদব প্রমুখ। এছাড়া আসন্ন ডিসেম্বরে স্বস্তিকার ‘কালা’ নামের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সেটি দেখা যাবে নেটফ্লিক্সে।

সর্বশেষ
জনপ্রিয়