ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভোজপুরি অভিনেত্রীকে চুম্বন করলেন দীনেশ লাল যাদব, তুমুল ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:০০, ২৭ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি ছবির দৃশ্য ভীষণরকম ভাইরাল হয়েছে। এই দৃশ্যে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া দৃশ্যে অঞ্জনা সিং ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছিল। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই দৃশ্যটি পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি নীরাহুয়ার সাথে তার অভিনীত একটি ছবির ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ভাইরাল হতে দেখা গিয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। আর সেই দৃশ্য পুনরায় ভাইরাল হতেই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও, তা বলাই বাহুল্য। খুব সম্ভবত পর্দায় এই দৃশ্যে স্বামী-স্ত্রী হিসেবেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছিল তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

এই ভাইরাল হওয়া ছবির দৃশ্য অনুযায়ী অভিনেতা একজন পুলিশের বড়কর্তা। প্রতিদিনের মতো কাজে বেরোনোর সময় তিনি ডাকতে থাকেন নিজের স্ত্রীকে। এরপর নীরাহুয়ার স্ত্রী হিসাবে পর্দায় দেখা মেলে অঞ্জনা সিংয়ের। তিনি স্নান পোশাকে চুল মুছতে মুছতেই এসেছিলেন অভিনেতার সামনে। এরপরই কথায় কথায় অন-ক্যামেরা চুম্বনের দৃশ্যে লিপ্ত হন এই দুই তারকা। এই মুহূর্তে সেই দৃশ্যই ‘টপ ভোজপুরি সিনেমা’ নামের ইউটিউব চ্যানেল থেকে পুনরায় ভাইরাল হয়েছে দর্শকদের মাঝে। আপাতত, সেই দৃশ্যই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটিকে একাংশের মাঝে আবারো চর্চায় নিয়ে এসেছে।

সর্বশেষ
জনপ্রিয়