ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাকে নতুন করে অনুভব করছি: মাহি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৭, ৩০ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। নানা কারণে চলতি বছরটি তার জীবন ডায়েরিতে স্মরণীয় হয়ে থাকবে। হজ, মামলা, গ্রেফতার পেরিয়ে সন্তান জন্মদান- বছর শুরুর মাত্র তিন মাসেই অনেক কিছুর অভিজ্ঞতা হয়েছে নায়িকার। জীবনের এখনো অনেকটুকু পথ পাড়ি দিতে হবে তার, তারপরও এ বছরই নাকি পেয়ে গেলেন জীবনের সেরা উপহার। এমনটাই শোনা গেল এই চিত্রনায়িকার কণ্ঠে।

গত মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন মাহি। বর্তমানে ছেলেকে ঘিরেই রাজ্যের আনন্দ, ভালোলাগার অনুভূতি নায়িকার পরিবারে। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ নিতে পেরে যেন স্বর্গীয় সুখ খুঁজে পেয়েছেন মাহি।

তার কথায়, জীবনের সেরা উপহার পেলাম। মা হওয়ার পর এবং আগের অনুভূতি- দুটিই বিচিত্র। মা হওয়ার পর নিজের মাকে আমি নতুন করে অনুভব করছি। বাবুকে ৪০ সপ্তাহ পেটে ধারণ, কত ধরনের হরমোনাল পরিবর্তন, প্রথম পেটের ভেতরে বাবুর লাথি অনুভব, প্রথম ওর মুখটা দেখা- সব কিছুই প্রথম আর অদ্ভুত জাদুকরি এক অনুভূতি। বাবুর ছোট ছোট আঙুল ছোঁয়ার অভিজ্ঞতা আমার জীবনের অন্য রকম এক শিহরণ। যখন আমার বাবুর মুখের দিকে তাকালাম, আহা এত দিনের সব কষ্ট নিমেষেই দূর হয়ে গেল। সবাই আমার রাজপুত্রের জন্য দোয়া করবেন।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত বছরের আগস্টে মা হতে যাচ্ছেন বলে খবর জানিয়েছিলেন তিনি। তখন এই অভিনেত্রী বলেছিলেন, আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে, টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে।

মাহিয়া মাহির মা হওয়ার সংবাদে বেশ খুশি তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সামাজিকমাধ্যমে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন তারা। চুপ থাকেননি তার সহশিল্পীরাও। উচ্ছ্বাস প্রকাশের পাশাপাশি প্রথমবার মা হওয়াতে অভিনন্দন জানিয়েছেন মাহিকে। এ তালিকায় রয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, চিত্রনায়িকা পরীমনিসহ অন্যান্যরা।

সর্বশেষ
জনপ্রিয়