ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

মিথিলার সঙ্গে বিচ্ছেদের জল্পনা, যা বললেন সৃজিত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৭, ২৯ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীকে ভালোবেসে বিয়ে করেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ওই বিয়ের প্রায় দুই মাস পর আনুষ্ঠানিকভাবে বৌভাতে বসেছিল তারার মেলা। এর মধ্যে কেটে গেছে তিন বছরের বেশি সময়। প্রথম প্রথম যে তাদের মধ্যে ভালোবাসার জোয়ার বইছিল, সেটা দিনকে দিন ভাটায় পরিণত হয়েছে।

সম্প্রতি ভারতের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের বিচ্ছেদের সম্ভাবনার খবর প্রকাশ করেছে। এর আগেও গতবছরের শেষের দিকেও এ ধরনের গুঞ্জন ছড়িয়েছিল। তবে ওই সময় এসব গুঞ্জন নস্যাৎ করেছিলেন দুই বাংলার এই তারকা দম্পতি। আবারও তাদের নিয়ে একই ধরনের গুঞ্জন। তবে এবার  মিথিলার সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জনে মুখ খুলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিজে। এই মুহূর্তে সৃজিত ভারতের মধ্যপ্রদেশে রয়েছেন, সেখানে চলছে ব্যোমকেশ সিনেমার শ্যুটিং। সেখান থেকে এই গুঞ্জন নিয়ে উত্তর দিয়েছেন পরিচালক। জানিয়েছেন, এসব নিয়ে তিনি মাথা ঘামাতে নারাজ।

সৃজিত জানান, এসব গুঞ্জনের কোনো ভিত্তি নেই। এদিকে রোববার মধ্যপ্রদেশ থেকেই ছবি পোস্ট করেছেন সৃজিত। লিখেছেন, ‘টাইম ট্রাভেল শুরু’, আবার হ্যাশট্যাগে রেখেছেন, ‘নিজের শর্তে’। এই মুহূর্তে মিথিলা বাংলাদেশেই রয়েছেন। বিয়ে ভাঙার গুঞ্জনে মুখ খুলেছেন মিথিলাও। তিনি বলেছেন, যে খবর ছড়িয়েছে, সেটা ভিত্তিহীন।

সৃজিত-মিথিলা এ ধরনের গুঞ্জনে বিশেষ মাথা ঘামাতে রাজী নন। তাদের দাবি, কাজের জন্য তাদের প্রায়ই দূরে দূরে থাকতে হয়, আর তখনই এসব খবর রটে।

সর্বশেষ
জনপ্রিয়