ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মেজাজ হারালেন পাইস হোটেলের মমতা!

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮, ১২ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অল্প কয়েকদিনের মধ্যেই সোশাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের দৌলতে পরিচিত হয়ে উঠেছেন মমতা গঙ্গোপাধ্যায়। কলকাতার অফিসপাড়ায় পাইস হোটেল চালান এই তরুণী। হাসিমুখে থালা সাজিয়ে লাঞ্চ টাইমে অফিসকর্মীদের পাতে হরেক রকমের ঘরোয়া খাবার পরিবেশন করেন তিনি। নেটপাড়ায় চর্চিত হয়ে উঠতেই ঘটেছে বিপত্তি। রাতারাতি ভাইরাল পাইস হোটেলের মমতা বর্তমানে খ্যাতির জেরে বিড়ম্বনায় পড়ে গিয়েছেন। প্রায়শই এখন ফুড ব্লগারদের আনাগোনা লেগে থাকছে ডালহৌসি চত্বরে। আর তাতেই মেজাজ হারাচ্ছেন মমতা। কখনও আবার কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে তাঁকে। বিষয়টি ঠিক কী?

 

সম্প্রতি ফের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে পাইস হোটেলের মমতা গঙ্গোপাধ্যায়ের। যেখানে দেখা গিয়েছে, তাঁর হোটেলের আশপাশে প্রচুর মানুষের ভিড়। মেজাজ হারিয়েছেন মমতা। ক্যামেরার দিকে উদ্দেশ্য করে বলছেন, "আমি রাস্তার ধারে পাইস হোটেল চালাই বলে আমি বিকিয়ে যাইনি। আমার গায়ে হাত দিয়ে কথা বলবে এটা মেনে নেব না। আমার মা-বাবাকে কেউ অপমান করলেও আমি সহ্য করব না।" কেন আচমকা এমনভাবে তিনি মেজাজ হারিয়ে বসলেন, তা অবশ্য স্পষ্ট হয়নি। জানা যায়নি কাকে উদ্দেশ্য করে তিনি এ কথা বলছিলেন। তবে ভিডিয়োতে একসময় তাঁকে কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে। হাত জোড় করে তরুণী বলছেন, "আমায় ধাক্কা মেরে কথা বলছে। যারা এসেছিলেন, তাঁদের সঙ্গে দু'জন মহিলাও ছিলেন। আমার বাবাকেও ধাক্কা মেরে কথা বলা হয়েছে। এটা মানা সম্ভব নয়। আমি আমার পরিবার নিয়ে খুব সিরিয়াস। আমি পাইস হোটেল চালিয়ে যতই জনপ্রিয় হই না কেন, যতই আমাকে ট্রোল করা হোক না কেন, পরিবারের সঙ্গে খারাপ ব্যবহার করা হলে তা সহ্য করব না।" বিষয়টি নিয়ে এই সময় ডিজিটালের পক্ষ থেকে একাধিকবার মমতা গঙ্গোপাধ্যায়কে ফোন করা হলেও, তাঁকে পাওয়া যায়নি।

রানু মণ্ডল থেকে শুরু করে বাদামকাকু, রাতারাতি সোশাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠা এই ব্যক্তিদেরও একসময় ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে। কখনও তাঁদের বেশভূষা নিয়ে, কখনও তাঁদের কথা বলার আদব কায়দা নিয়ে ট্রোল করা হয়েছে। বাদ পড়েননি পাইস হোটেলের মমতাও। যে নেটপাড়ায় মমতা গঙ্গোপাধ্যায় রাতারাতি ভাইরাল হয়ে উঠেছেন, সেখানেই আবার তাঁকে নিয়ে নানা কটাক্ষ, ট্রোলিং চলছে। আর সেগুলো সামলে উঠতে গিয়ে কখনও কখনও মেজাজ হারাচ্ছেন পাইস হোটেলের এই তরুণী। এমনটাই মনে করছেন অধিকাংশ নেটিজেন। ইতিমধ্যেই মমতার এই ভিডিয়ো ফেসবুকে শেয়ার করে এমনই নানা মন্তব্য করা হয়েছে। কেউ কেউ আবার তরুণীর পাশেও দাঁড়িয়েছেন। তাঁকে অতিরিক্ত বিরক্ত করা হচ্ছে বলেও দাবি তুলেছেন কেউ কেউ।

সর্বশেষ
জনপ্রিয়