ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসি ও নেইমার দুজনকে একসঙ্গে নিতে চাচ্ছে যে ক্লাব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:০৬, ২৭ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর এক মাস পরই ফ্রি এজেন্ট হয়ে যাচ্ছেন লিওনেল মেসি। এরপর বিশ্বের যেকোনো ক্লাবে যেতে পারবেন তিনি। গুঞ্জন রয়েছে, চলতি মৌসুম শেষেই বর্তমান ক্লাব পিএসজি ছাড়বেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। একই পথে হাঁটবেন নেইমার জুনিয়রও।

এরই মধ্যে ট্রান্সফার মার্কেটে সবশেষ গুঞ্জন, মেসি ও নেইমার দুজনকে একসঙ্গে নিতে চাচ্ছে এক ইংলিশ ক্লাব!

মেসিকে কিনতে কোনো ক্লাবকেই অর্থ খরচ করতে হবে না। তবে তার সঙ্গে ক্লাব ছাড়তে চাওয়া সতীর্থ ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়রের জন্য এক্ষেত্রে বাধা হয়ে দাঁড়িয়েছে রিলিজ ক্লজ। অবশ্য ব্রাজিলিয়ান এ তারকাকে ছাড়তে রিলিজ ক্লজ কমাতেও প্রস্তুত পিএসজি।

এমনকি আগামী মৌসুমে নেইমারকে লোনে দিতেও রাজি পিএসজি। গণমাধ্যমে জোর গুঞ্জন নেইমারকে পেতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। আর মেসিকে পেতে চাইছে আল হিলাল, ইন্টার মিয়ামি ও বার্সেলোনা। শেষ পর্যন্ত এ দুই তারকা কোথায় যান তা দেখার বিষয়। 

কিছুদিন আগে এ দুই তারকার বিদায় চেয়ে পিএসজি আল্ট্রাস নামের উগ্র সমর্থক গোষ্ঠী ফ্রান্সে তাদের বাসার সামনে গিয়ে বিক্ষোভ করে। এ নিয়ে কম জলঘোলা হয়নি। যদিও বিষয়টি নিয়ে পিএসজি কর্তৃপক্ষ বিবৃতি দিয়ে প্রতিবাদও জানিয়েছিল। 

এদিকে এল ন্যাসিওনালের বরাত দিয়ে বিশ্বের প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বস জানিয়েছে, মেসি ও নেইমারকে একসঙ্গে দলে ভেড়াতে চাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। 

গত বুধবার (২৪ মে) এল ন্যাসিওনাল তাদের প্রতিবেদনে জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড বিশ্বকাপজয়ী তারকাকে দলে ভেড়াতে আগ্রহী। তারা নিশ্চিত যে মেসিকে বুঝাতে পারবেন তার পরবর্তী গন্তব্য ওল্ড ট্র্যাফোর্ড হওয়া উচিত।

এখন দেখার বিষয় এই দুই তারকা একসঙ্গে জুটি গড়েন কিনা। নাকি মৌসুম শেষে তাদের দু’জনের ঠিকানা হবে আলাদা দুটি ক্লাবে।

সর্বশেষ
জনপ্রিয়