ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেসিদের খেলা দেখতে গিয়ে চাকরি হারালেন তরুণী

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৫০, ২৫ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রিয় দলকে ভালোবেসে নানা পরিকল্পনা করে থাকেন ভক্ত-সমর্থকরা। দলকে সমর্থক দিতে আকর্ষণীয় পোশাক পরিধান, কখনো অদ্ভুদ উদযাপন আবার কখনো বা কর্মক্ষেত্রে মিথ্যা বলে গ্যালারিতে হাজির হন তারা।

বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার খেলা দেখতে স্তাদি মনুমেন্টালে হাজির হয়েছিলেন তেমনই এক ভক্ত। তার নাম হুইলেন বারবিয়েরি। মেসিদের খেলা দেখতে মিথ্যা বলে অফিস থেকে ছুটি নিয়েছিলেন তিনি। এজন্য চাকরিও হারাতে হয়েছে তাকে!

দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘরের মাঠে খেলতে নেমেছিল আর্জেন্টিনা। এমন ম্যাচটি সরাসরি উপভোগ করার সুযোগ হাতছাড়া করতে চাননি ২১ বছর বয়সী  হুইলেন। এ কারণে নিজ অফিসে অসুস্থতার ভুয়া কাগজ দেখিয়ে কাল ছুটে গিয়েছিলেন মনুমেন্টাল স্টেডিয়ামে। 

বিষয়টি নিয়ে আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ জানিয়েছে, আর্জেন্টিনার খেলা উপভোগ করতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন হুইলেন বারবিয়েরি নামের এক ভক্ত। তিনি সান্তা ফে শহরের পৌরসভার অন্তর্গত ইভা পেরন হেলথ সেন্টারে কাজ করতেন। তবে খেলা দেখতে তিনি নিজ অফিসে ভুয়া কাগজ দেখে ছুটি নিয়েছিলেন। এজন্য চাকরি হারাতে হয়েছে তাকে।

দেশটির আরেক গণমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, গণমাধ্যমে অফিসে অসুস্থতার মিথ্যা অজুহাত দেখানোর স্বীকার করেন হুইলেন। ব্যস, তারপরই চাকরি হারালেন তিনি।

আর্জেন্টিনার রেডিও অনুষ্ঠান ‘তোদোস এন লা ওচো’য় হাজির হয়ে সেই নারীকে চাকরি থেকে ছাঁটাই করা নিয়ে কথা বলেছেন সান্তা ফে শহরের মেয়র রোলি সান্তাক্রোচ্চে, আনুষ্ঠানিকভাবে সে এখন আর পৌরসভার অধীনে কাজ করে না। কী ঘটেছে তা জানার পর দ্রুত সিদ্ধান্ত নিয়েছি। সে আমাদের সঙ্গে আর কাজ করবে না, এটা কষ্টের।

সর্বশেষ
জনপ্রিয়