ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মেসিদের জয়ে ব্রাহ্মণবাড়িয়ায় উল্লাস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ১৯ ডিসেম্বর ২০২২  

মেসিদের জয়ে ব্রাহ্মণবাড়িয়ায় উল্লাস

মেসিদের জয়ে ব্রাহ্মণবাড়িয়ায় উল্লাস

বিশ্বকাপ ফুটবলের ফাইনালের শ্বাসরুদ্ধকর ম্যাচে মেসির আর্জেন্টিনা জয়লাভ করার পর জয়ের উল্লাসে প্রকম্পিত হয়ে উঠেছে ব্রাহ্মণবাড়িয়া। রোববার রাত ১২টার দিকে খেলা শেষে এ আনন্দ মিছিল ও শোভাযাত্রা শুরু করেন ব্রাহ্মণবাড়িয়ার আর্জেন্টাইন সমর্থকরা। 

এদিকে গতকাল রোববার খেলা শুরুর কয়েকঘণ্টা আগেই রাস্তায় রাস্তার মোড়ে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করেন এলাকাবাসী। জয়ের আনন্দে মেসি ভক্তরা পতাকাসহ মিছিল নিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে টিএ রোডের ফকিরাপুলে গিয়ে জড়ো হন।

এ সময় জয়ের উল্লাসে মাতোয়ারা আর্জেন্টিনা দলের সমর্থকরা মেসি-মেসি বলে চিৎকার করেন।

আফজাল, রাশেদ, লিটন বলেন, নিজেদের উজার করে দিয়েই মেসির দল আর্জেন্টিনা শিরোপা জয় করেছে। যোগ্য দল হিসেবেই মেসির হাতে শিরোপা মানিয়েছে। এ ছাড়া শেষ বিশ্বকাপ হিসেবে মেসির শিরোপাটি প্রাপ্য ছিল।

এর আগে বিভিন্ন ব্যক্তি সংগঠনের পক্ষ থেকে শহরের কালীবাড়ী মোড়, স্টেশন রোড, মোড়াইল, পাইকপাড়া, মেড্ডা এলাকায় বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়।

এদিকে পুলিশ সুপার শাখাওয়াত হোসেন জানান, বিশ্বকাপ ফুটবল ফাইনালকে কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় পুরো শহরজুড়ে মোতায়েন করা হয় দেড় শতাধিক পুলিশ। তবে শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে বিশ্বকাপ মিশন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়