ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ময়মনসিংহ জেলার ভালুকায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৯, ২৬ মার্চ ২০২৩  

ময়মনসিংহ জেলার ভালুকায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ময়মনসিংহ জেলার ভালুকায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ময়মনসিংহের ভালুকায় নানা আয়োজনে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। রবিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির পর মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসের সূচনা হয়। এসময় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধারা, উপজেলা আওয়ামী লীগ, বিএনপিসহ নানা শ্রেণি পেশার মানুষ।

পরে ভালুকা সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বেলুন ও পায়ড়া উড়িয়ে স্বাধীনতা ও জাতীয় দিবসের উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি। এসময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সহকারী কমিশনার ভূমি সুমাইয়া খাতুন, আওয়ামী লীগ নেতা এম এ ওয়াহেদ, ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, হাইওয়ে থানার ইনচার্জ রিয়াদ মাহমুদ, ভালুকা জোনের ট্রাফিক ইন্সপেক্টর সোহেল রহমান ও ভালুকা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সৃজন সরকার প্রমুখ।

দিবসটি উপলক্ষে দুপুরে সরকারি হাসপাতাল, শিশুসদন ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন ও বিভিন্ন মসজিদ-মন্দিরে প্রার্থনা করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়