ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে দুর্গোৎসবে মন্ডপে মন্ডপে অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৯, ২ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় রবিবার থেকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে সিটির মন্ডপসমূহে মিষ্টান্ন সহ ফুলেল শুভেচ্ছা এবং অর্থ সহযোগিতা প্রদান করা হয়। এতে সিটির ৮৩টি পূজা মন্ডপের প্রতিটিতে নূন্যতম ৫ হাজার টাকা এবং মিষ্টান্ন প্রদান করা হয়। বেলা দেড় টার দিকে দূর্গাবাড়ি ধর্মসভা পূজামন্ডপ, দশভূজা বাড়ী পূজা মন্ডপ, স্বদেশী বাজার সার্বজনীন দূর্গামাতার মন্দির, শখারীপট্টি নব উদ্যোগ সংঘ পূজা মন্ডপ এবং বড় কালিবাড়ি জয়কালী মাতা পূজা মন্ডপে এ শুভেচ্ছা ও অর্থ সহযোগিতা প্রদানের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন প্যানেল মেয়র ০১ ও ভারপ্রাপ্ত মেয়র মোঃ আসিফ হোসেন ডন এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী।

এ সময় প্যানেল মেয়র বলেন, শারদীয় দুর্গাপূজাকে উৎসবমূখর ও শান্তিপূর্ণ উদযাপনের লক্ষ্যে আমরা কাজ করছি। আমরা পূজা মন্ডপগুলোতে বরাবরের মত সহযোগিতা পৌছে দিচ্ছি। মেয়র মোঃ ইকরামুল হক টিটু নিজে সকল মন্ডপে এ শুভেচ্ছা সাধারণত পৌঁছে দিয়ে থাকেন। তিনি দেশের বাইরে থাকলেও তার নির্দেশনায় সবকিছু সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

এ সময় সচিব রাজীব কুমার সরকার, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফারুক হাসান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন নন্দী, পূজা মন্ডপসমূহের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়