ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়মনসিংহের তারাকান্দায় সড়কের অনিয়ম ঠেকাতে ইউএনও’র পরিদর্শন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৫, ৩০ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গ্রামীণ সড়কে কাজের অনিয়ম প্রতিরোধ করতে উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত নির্মাণাধীন সড়কটি পরিদর্শন করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এলজিইডির আওতাধীন নির্মাণাধীন বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী হতে বারইপুখুরিয়া পর্যন্ত ১ কিলোমিটার  রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শণ করে সড়কের কাজের মানের বিষয়ে এলাকার জনগণ ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে কথা বলেন।

এসময় তিনি ঠিকাদার প্রতিষ্ঠানকে সতর্ক করে বলেন কার্পেটিং কাজে কোন ধরনের অনিয়ম পরিলক্ষিত হলে কিংবা নিম্নমানের বিটুমিন, পাথর ব্যবহৃত হলে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও সতর্ক করেন।

বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী হতে বারইপুখুরিয়া পর্যন্ত ১ কিলোমিটার কাচা রাস্তা পাকাকরণকালে অল্প সময়ের ব্যবধানে পিচঢালাই রাস্তা কার্পেটের মত উঠে যাওয়ার ফলে সামাজিক যোগাযোগ মাধ্যম  প্রকাশের পর সাধারন মানুষের অভিযোগের প্রেক্ষিতে ময়মনসিংহ জেলা প্রশাসকের নির্দেশেক্রমে উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত  সরেজমিনে গিয়ে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে স্থানীয়রা জানান, সম্প্রতি সড়কের কাচা রাস্তা পাকাকরণের নানা অনিয়ম ও নিম্নমানের উপকরণ দিয়ে কাজ করায়, কাচা রাস্তা পাকাকরণকালে দু’দিনের মাথায় পিচ ঢালাই রাস্তা কার্পেটের মত উঠে যাওয়ার ফলে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে ইউএনও মিজাবে রহমত এর হস্তক্ষেপে উপজেলা  প্রকৌশলীর তদারকিতে ঠিকাদারকে ভালভাবে রাস্তার কাজটি সম্পন্ন করার আহবান জানান ইউএনও। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী, ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়