ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রাজ গত ১০ দিন সুনেরাহর সঙ্গেই থাকছেন : পরীমনি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২:৩৮, ৩০ মে ২০২৩  

রাজ গত ১০ দিন সুনেরাহর সঙ্গেই থাকছেন : পরীমনি

রাজ গত ১০ দিন সুনেরাহর সঙ্গেই থাকছেন : পরীমনি

অভিনেতা শরীফুল রাজ গত ১০ দিন ধরে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গেই থাকেন বলে অভিযোগ করেছেন পরীমনি। মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ এবং সুনেরাহর ভিডিও ফাঁসের ঘটনায় সুনেরাহ ও পরীমনি একে অপরকে দোষারোপ করছেন। একজন দোষ দিচ্ছেন তো আরকেজন সেটার পাল্টা জবাব দিচ্ছেন।

রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি ও ভিডিওগুলো পরীমনি ছড়িয়েছেন বলে ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহর অভিযোগ। এদিকে পরীমনি বলছেন, সংসার ভাঙার জন্য সুনেরাহ এ কাজ করেছেন।

পরীমনি আরো বলেন, ‘আমার জামাই রাজ তো গেল ১০ দিন ধরে আমার সঙ্গেই থাকে না। থাকে ওই মেয়ের সঙ্গে। রাজ তো আমার কাছেই নেই, ওর ফোন আমার কাছে আসবে কই থেকে। রাজ যেহেতু কদিন ধরে ওর কাছে। রাজের ফোনও ওর কাছে। রাজ কি আমার সঙ্গে থাকে যে, আমি তার ফোন থেকে দেব ছবিগুলো।

শরীফুল রাজের স্ত্রী বলেন, এই মেয়ে কী চায়, বেয়াদব। এত লেম কাজ কেন করতে যাব আমি। ওর নাকি এতো বেস্ট ফ্রেন্ড, তাহলে বিয়ের পর কেন যোগাযোগ রাখেনি। হঠাৎ করে এখন আবার আমার জামাইকে কেড়ে নিচ্ছে কেন। এখন তো আমার তাই মনে হচ্ছে। সব নাটের গুরু এই মেয়ে। না হলে ভোররাতে স্ট্যাটাস দিয়ে দিলো, ১০-১৫ মিনিটের মাথায় সেটা ডিলিটও হয়ে গেল।চিত্রনায়ক শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে মাঝরাতে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ছবি-ভিডিও ফাঁসের ঘটনায় কেউ চিত্রনায়িকা পরীমনিকে জড়ালে সরাসরি মামলা করবেন বলে হুঁশিয়ার করেছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়