ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০১, ২০ এপ্রিল ২০২৪  

কিশোরগঞ্জ জেলার ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কিশোরগঞ্জ জেলার ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কিশোরগঞ্জের ভৈরবে সেবা সপ্তাহ উপলক্ষে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল।
গত ১৮ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদওয়ান আহমেদ রাফি’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু।
এসময় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনিরুজ্জামান তরফদার। এসময় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা আকলিমা বেগম, ভেটেরিনারি সার্জন ডা. মো. সাইফুল ইসলাম আজিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাগর হোসেন সৈকত প্রমুখ।
আলোচনা সভা শেষে দিনব্যাপী প্রাণি প্রদর্শণীর উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে বিভিন্ন স্টল গুলো ঘুরে দেখন এবং মেলায় অংশ নেয়া পশুর মালিক ও খামারিদের সাথে কথা বলেন প্রধান অতিথি ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু ও উদ্বোধক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদওয়ান আহমেদ রাফিসহ অন্যান্য অতিথিরা।
ওই প্রদর্শণীতে খামারীরা নিজেদের খামারের গরু-ছাগল, দুম্বা, হাঁস-মুরগী, কুকুর-বিড়াল ও পাখিসহ নানা জাতের প্রাণি প্রদর্শন করেন। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে খামারিদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়