ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

শাকিবের সঙ্গে কীভাবে প্রেম ও বিয়ে, জানালেন বুবলী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩০, ২৯ মে ২০২৩   আপডেট: ১১:৩০, ২৯ মে ২০২৩

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান ও শবনম বুবলী ব্যক্তিগত কারণে প্রায়ই আলোচনায় আসে। বুবলীকে নিয়ে শাকিবের বেফাঁস মন্তব্য কিংবা শাকিবকে নিয়ে বুবলীর ক্ষোভ সব মিলিয়ে নেট দুনিয়ার আলোচনার বিষয় হয়ে উঠেছে এই জুটি। গত সেপ্টেম্বরের শেষ দিকে বেবিবাম্পের ছবি প্রকাশ করে আলোচনায় আসেন চিত্রনায়িকা বুবলী। এরপর একদিন শাকিব-বুবলী একসঙ্গে ফেসবুকে ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আনেন।

এরপর একই বছরের ৩ অক্টোবর ফেসবুকে অন্য এক পোস্টে শাকিবের সঙ্গে ছবি পোস্ট করে বুবলী বলেন—এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে তাদের বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলের জন্ম।

তবে বেশ কিছুদিন ধরে আবারো আলোচনার শীর্ষে শাকিব-বুবলী। এ কারণেই হয়তো বিভিন্ন সংবাদমাধ্যমে একে অপরকে ইঙ্গিত করে নানা বক্তব্য দিচ্ছেন। আর এরই মধ্যে বুবলী শাকিবের সঙ্গে সহ-অভিনেতা থেকে কীভাবে প্রেমে জড়ালেন, সেই গল্প জানিয়েছেন। দেশের একটি সংবাদমাধ্যমকে ‘বসগিরি’ সিনেমার নায়িকা বলেন, আমরা যখন একসঙ্গে কাজ শুরু করি, সেই সময় শাকিব শুধুই আমার সহ-অভিনেতা ছিল। এরপর ধীরে ধীরে আমরা একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ি।

তিনি আরও বলেন, তার কাছাকাছি যাওয়ার পর আমার কাছে মনে হয়েছিল সে অনেক পরিণত একজন মানুষ। খুবই যত্নশীল ছিল আমার প্রতি। আমার প্রতি তার ভাবনা এবং দায়িত্বজ্ঞান দেখে মনে হয়েছিল, তার পৃথিবীতে কেবলই আমি আছি। আর সেখান থেকে আমাদের মধ্যকার প্রেম শুরু।

শাকিবের সঙ্গে কিছুদিন প্রেমের পর তাকে বিয়ের সিদ্ধান্ত নেন বুবলী। তিনি নাকি ছোটবেলায় নজরদারিতে বড় হয়েছেন। বুবলী বলেন, প্রেম তো দূরের কথা, ছেলেদের সঙ্গে কথা বলারও সময় ছিল না। মা কলেজে দিয়ে আসতেন। ক্লাস শেষ হলে আবার কলেজ থেকে নিয়ে আসতেন।

সর্বশেষ
জনপ্রিয়