ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শেরপুরে ট্রাফিক আইন সচেতনতামূলক এক সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ৪ ফেব্রুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক সচেতনতামূলক এক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৪ জানুয়ারি) শেরপুর খোয়ারপার শাপলা চত্বর মোড়ে শেরপুর জেলা বাসকোচ, ট্রাক, মাইক্রো মিনিট্রাক, সিএনজি, অটো টেম্পু  মালিক, শ্রমিক ও চালক হেলপার দের নিয়ে শেরপুরন ট্রাফিক  বিভাগের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, মোঃ এস এম আবু সাইদ (হিরণ) টিআই শেরপুর সভাপতিত্বে, প্রধান অতিথি মোঃ কামরুজ্জামান (বিপিএম) পুলিশ সুপার শেরপুর। 

শেরপুর  ট্রাফিক পুলিশ সার্জেন মোঃ রোবেল মিয়া সঞ্চালনায় ও সার্বিক তত্বাবধানে মালিক ও শ্রমিকদের সমন্বয়ে অনুষ্ঠিত সচেতনতামূলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুর বাসকোচ মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছানোয়ার হোসেন ছানু। 

এছাড়াও উপস্থিত ছিলেন শেরপুর জেলা ট্রাকশ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক, শেরপুর বাসকোচ শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সংখ্যা নেতাকর্মীওে উৎসুক জনতা। 

মোঃ কামরুজ্জামান (বিপিএম) পুলিশ সুপার শেরপুর তিনি বলেন সড়কে শৃঙ্খলা আনয়নের লক্ষ্যে ড্রাইভার হেলপার ও মালিকদের সচেতন হতে হবে। সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তিনি বলেন, আপনার আমার আমাদের সবার একটি পরিবার আছে। সে পরিবারের কথা চিন্তা করে আপনারা যখন রাস্তায় চলাচল করবেন যখন গাড়ি চালাবেন সবাই সচেতনতা অবলম্বন করবেন। বিশেষ করে ট্রাফিক আইন যথাযথভাবে প্রতিপালনের সর্বদা সচেষ্ট থাকবেন।

ট্রাফিক আইনের উপর দিকনির্দেশনা দিয়ে তিনি বলেন, যত্রতত্র সড়কে যানবাহন পার্কিং বন্ধ করতে হবে। নির্ধারিত স্থানে গাড়ি পার্কিং করতে হবে। সে পরিবারের কথা চিন্তা করে আপনারা যখন রাস্তায় চলাচল করবেন যখন গাড়ি চালাবেন সবাই সচেতনতা অবলম্বন করবেন। বিশেষ করে ট্রাফিক আইন যথাযথভাবে প্রতিপালনের সর্বদা সচেষ্ট থাকবেন। 

ট্রাফিক আইনের উপর দিকনির্দেশনা দিয়ে তিনি বলেন, যত্রতত্র সড়কে যানবাহন পার্কিং বন্ধ করতে হবে। নির্ধারিত স্থানে গাড়ি পার্কিং করতে হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়