ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শেরপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৬, ২৬ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রত্যুষে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে ২৬ মার্চ রোববার যথাযোগ্য মর্যাদায় শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। এসময় প্রথমে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এরপর পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল পিপি ও সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিট কমান্ড সাবেক কমান্ডার আ স ম নুরুল ইসলাম হিরো, শহর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম, শেরপুর জেলা যুবলীগ সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিন আহমেদ, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শোয়েব হাসান শাকিল, জেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন, শেরপুর সরকারি কলেজ ও বিভিন্ন স্কুল, শেরপুর প্রেসক্লাব, রোটারী ক্লাব অব শেরপুর, সরকারি-বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষে পর্যায়ক্রমে পুম্পস্তবকের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহিদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা এবং সকল শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

পরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়