ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শেরপুরে র‌্যাব-১৪ এর অধিনায়কের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৫, ৩ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অধিনায়কের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর রোববার সন্ধ্যা ৬টায় শেরপুর জেলা শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ ময়মনসিংহ র‌্যাব-১৪ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান।

শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ র‌্যাব-১৪ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। এসময় তিনি সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকসহ বিভিন্ন অপরাধ নির্মূলে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি তিনি সাংবাদিকদের সাথে সম্পর্ক উন্নয়নসহ পারষ্পরিক বন্ধুত্বের আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

এসময় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা প্রমুখ।

পরে সংবাদপত্র, টেলিভিশন ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা র‌্যাবের কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

অপরদিকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলের পক্ষ থেকে ময়মনসিংহ র‌্যাব-১৪ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান।

মতবিনিময় সভায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সিনিয়র সহকারি পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার এমএম সবুব রানা ও তাদের টীমের একাধিক সদস্য এবং শেরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ শেরপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়