ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সন্তানের জন্য সবার কাছে দোয়া চাইলেন বুবলী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২৩, ২ অক্টোবর ২০২২   আপডেট: ১৫:১৫, ২৫ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেবি বাম্পের ছবি প্রকাশের পরই চিত্রনায়িকা শবনম বুবলী ব্যাপক আলোচনায় আসেন। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জনকে জলঘোলা হতে দেননি শাকিব-বুবলী। একদিন পরেই দুজনে তাদের সন্তান জন্মদানের খবর প্রকাশ করেন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এ তারকা জুটির ছোট্ট ছেলে শেহবাজ খান বীরের ছবি। রোববার (২ অক্টোবর) সকালে ছেলের দুটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন বুবলী।

ক্যাপশনে লিখেছেন- আমার সন্তানকে নিঃস্বার্থ ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। দয়া করে তাকে প্রার্থনায় রাখুন।

 

ছবিতে দেখা যায়, মাথায় সাদা টুপি, গায়ে নীল পাঞ্চাবির সঙ্গে মানাইসই কটি পরা শিশু বীর সামনে উপরের দিকে উৎসুক চোখে তাকিয়ে কী যেন দেখছে।

এরই মধ্যে এই পোস্টের নিচে ১২ হাজার লাইক আর দেড় হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে।

গত মঙ্গলবার হঠাৎ করেই ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে ঢালিউড অভিনেত্রী বুবলী লিখেন- ‘আমি আমার জীবনের সঙ্গে’। ওই দিনই সাংবাদিকদের তিনি জানান, ‘স্পর্শকাতর’ এ বিষয়ে দু-একদিনের মধ্যেই সব খোলাসা করবেন।

তিনি বলেন, এটুকু বলবো- আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার (চাদর) শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো।

গত শুক্রবার বুবলী ও শাকিব খান একই ক্যাপশন দিয়ে নিজের সন্তানের সঙ্গে তোলা আলাদা ছবি পোস্ট করেন। ক্যাপশনে শাকিব ছেলের স্বীকৃতি দেন। এর একদিন পরই গতকাল শনিবার ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে একসঙ্গে ক্যামেরাবন্দি হন শাকিব-বুবলী।

সর্বশেষ
জনপ্রিয়